বোয়ালমারীতে প্রতিমা ভাংচুর আটক ২

মোঃ ইলিয়াস মোল্যা, বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি: ফরিদপুরের বোয়ালমারী উপজেলার সাতৈর ইউনিয়নের কুন্ডু রামদিয়া গ্রামে প্রতিমা ভাংচুর করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় মন্দির কমিটির সাধারন সম্পাদক মিনাল কর্মকার বাদি হয়ে নয়ন শেখকে (১৮) আসামি করে অজ্ঞাত আরো ৪/৫ জনের নামে মামলা দায়ের করেছেন। মামলা নম্বর ১১।

থানা সূত্রে জানা যায়, মঙ্গলবার (২০ অক্টোবর) রাত ৮টার দিকে কুন্ডু রামদিয়া গ্রামের কামার বাড়ি সার্বজনীন মন্দিরের মা দুর্গার মাথা ও সরসূতি প্রতিমার হাত ভেঙ্গে ফেলায়। খবর পেয়ে মধুখালী সার্কেল (সিনিয়র এএসপি) আনিচুজ্জামান, উপজেলা নির্বাহী কর্মকর্তা ঝোটন চন্দ, থানা অফিসার ইনচার্জ মো. আমিনুর রহমান, উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি শ্যামল সাহা, সাতৈর ইউনিয়নের চেয়ারম্যান মো. মজিবর রহমান ঘটনাস্থল ওই রাতেই পরিদর্শন করেন। মন্দির নির্মাণের জন্য উপজেলা নির্বাহী কর্মকর্তা ঝোটন চন্দ উপজেলা পরিষদের তহবিল থেকে ১০ হাজার টাকা দেন, শ্যামল সাহা ৫ হাজার টাকা দেন।

পুলিশ এজাহার নামীয় কুন্ডু রামদিয়া গ্রামের গাউজ শেখের ছেলে নয়ন শেখ (১৮) এবং সন্দেহ মূলক ছিরু মৃধার ছেলে রাজু মৃধাকে (২৫) আটক করেন।

বোয়ালমারী থানা অফিসার ইনচার্জ মো. আমিনুর রহমান, প্রতিমা ভাংচুরের ঘটনায় এজাহার নামীয় একজন এবং সন্দেহ মূলক একজন সহ দুইজনকে আটক করা হয়েছে।