বোয়ালমারীতে পুলিশ কৃষক সেজে ডাকাত গ্রেফতার

মো. ইলিয়াস মোল্যা, বোয়ালমারী, আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি : ফরিদপুরের বোয়ালমারীতে কৃষক সেজে কুখ্যাত ডাকাত জামাল ফকিরকে (৫০) নিধিপুর মাঠে কাজ করার সময় গ্রেফতার করেছে বোয়ালমারী থানার এসআই মামুন ইসলামের নেতৃত্বে এসআই শাহাদত হোসেন, এএসআই লোকমান ও নিপেন। জামালের নামে ১ বছরের সাজা, বিভিন্ন থানায় ৬টি ডাকাতি মামলা রয়েছে।

এ ছাড়াও একাধিক চুরি মামলা রয়েছে তার নামে। অপরদিকে মানব পাচার মামলার দুই আসামিকে ফরিদপুর শহরের ময়রা পট্রি ও ল কলেজের সামনে থেকে গ্রেফতার করেছে থানা পুলিশ। গ্রেফতারকৃরা হলো নজরুল ইসলাম (৫০) মাসুদ শেখ (৪০)। মাসুদ সাতৈর ইউনিয়নের কেশরাইল গ্রামের বাসিন্দা ও নজরুল জয়নগর গ্রামের বাসিন্দা। থানা অফিসার ইনচার্জ মো. নুরুল আলম জানান, গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি জামাল ডাকাত নিধিপুর মাঠে ক্ষেতে কাজ করছিল।

খবর পেয়ে আমার থানার এসআই মামুন ইসলামের নেতৃত্বে অফিসাররা শনিবার (৯ জানুয়ারী) বেলা সাড়ে ১১টার দিকে নিধিপুর মাঠে লুঙ্গী, পুরাতন জামা, গামচা ও কাচি নিয়ে নিধিপুর মাঠে কাজ করতে যায়। পরে জামালের কাছে গিয়ে কথা বলতে বলতে তাকে গ্রেফতার করে নিয়ে আসে। অপরদিকে শনিবার ফরিদপুর থেকে মানব পাচার মামলার পলাতক দুই আসামিকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের রবিবার ফরিদপুর আদালতে প্রেরণ করা হয়েছে।