বোয়ালমারীতে ডাকাতির প্রস্তুতিকালে ৫ ডাকাত আটক

মো ইলিয়াস মোল্যা, বোয়ালমারী+আলফাডাঙ্গা(ফরিদপুর) প্রতিনিধিঃ ফরিদপুরের বোয়ালমারীতে ডাকাতির প্রস্তুতিকালে ৫ জনকে আটক করেছে থানা পুলিশ।

থানা সূত্রে জানা যায়, উপজেলার সাতৈর ইউনিয়নের জয়নগর বাজারের প্রভাষ চন্দ্র খাঁ-এর বাগানের মধ্যে ১৪/১৫ জনের একটি ডাকাতদল জয়নগর বাজারসহ আশেপাশের এলাকায় ডাকাতি করার জন্য শুক্রবার (১০ জুলাই) রাত সাড়ে তিনটায় সমবেত হয়। গোপন সংবাদের ভিত্তিতে বোয়ালমারী থানার উপ পুলিশ পরিদর্শক মো. সাইফুদ্দিন আহমেদ সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে যায়।

এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতদল দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পুলিশ ঘটনাস্থল থেকে গোপালগঞ্জ জেলার কাশিয়ানি থানার নাওরদোলা গ্রামের পান্নু শেখের ছেলে বাবু শেখ (২৭), একই থানার পশ্চিম মাঝিগাতি গ্রামের আ. রহমান খন্দকারের ছেলে মো. টুটুল খন্দকার (২২), বোয়ালমারী পৌরসভার ছোলনা গ্রামের জালাল বিশ্বাসের ছেলে বাবুল বিশ্বাস (৩৫) ও আতিয়ার বিশ্বাসের ছেলে মো. মনির বিশ্বাস (২১) এবং সাতৈর ইউনিয়নের মুজুরদিয়া গ্রামের বাকিয়ার বিশ্বাসের ছেলে তুহিন বিশ্বাস (২১)কে আটক করে। বাকিরা পালিয়ে যায়। ডাকাতদের নিকট থেকে দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।
এ ব্যাপারে বোয়ালমারী থানায় একটি মামলা হয়েছে। আটককৃতদের শনিবার ১১ জুলাই ফরিদপুর আদালতে প্রেরণ করা হয়।