বোয়ালমারীতে জঙ্গীবাদ ও সাম্প্রাদায়িকতা বিরোধী সমাবেশ

মোঃ ইলিয়াস মোল্যা, বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি: ফরিদপুরের বোযালমারী উপজেলার রুপাপাত ইউনিয়নের কালিনগর ময়রার মাঠে রবিবার (২৭ ডিসেম্বর) বিকেলে জঙ্গীবাদ ও সাম্প্রাদাযিকতা বিরোধী সমাবেশ, গণ জামায়েত ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন, কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও ফরিদপুর ৪ আসনের সংসদ সদস্য মজিবর রহমান নিক্সন চৌধুরী। বামনচন্দ্র উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহাজাহান মোল্যার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান বক্ততা হিসেবে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় যুবলীগের সাংস্কৃতিক সম্পাদক বিল্পব মোস্তাফিজ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক কাজী মো. মাজাহারুল ইসলাম , অর্থ সম্পাদক শাহাদত হোসেন, বাংলাদেশ আইন সমিতির সভাপতি ব্যারিস্টার সাজ্জাদ হোসেন, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম সাধারন সম্পাদক একে এম আজিম, উত্তর মহানগর আ’লীগের তথ্য ও গবেষনা সম্পাদক মিজানুল ইসলাম মিজু,

কেন্দ্রীয় যুবলীগের সদস্য চৈতী বিশ্বাস প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন, বোয়ালমারী উপজেলা যুবলীগ নেতা ও চতুল ইউপি চেয়ারম্যান শরীফ সেলিমুজ্জামান লিটু। সার্বিক সহযোগিতায় ছিলেন, যুবলীগ নেতা ও বিশিষ্ট সমাজ সেবক মো. মিজানুর রহমান।