বোয়ালমারীতে গাঁজাসহ ৪ আসামী গ্রেফতার

মোঃ ইলিয়াস মোল্যা, বোয়ালমারী প্রতিনিধিঃ   ফরিদপুরের বোয়ালমারী উপজেলার পৌরসভার রায়পুর গ্রাম থেকে সাড়ে তিন কেজি গাঁজাসহ চার জনকে আটক করেছে থানা পুলিশ। এ ঘটনায় এসআই মো. সাইফুদ্দীন আহমেদ বাদি হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা করেছেন যাহার মামলা নম্বর ২৪।

থানা সুত্রে জানা যায় বোয়ালমারী থানা ইনচার্জ মোঃ আমিনুর রহমান এর নেতৃত্বে বোয়ালমারী থানার অফিসার এস.আই সাইফুদ্দিন, এস.আই রিপন কাজী, এ.এস.আই লোকমান হোসেন ও ফোর্সসহ মঙ্গলবার গভীর রাতে বোয়ালমারী থানাধীন রায়পুরে বিশেষ অভিযান পরিচালনা করে গোপন সংবাদের ভিত্তিতে।

অভিযান চালিয়ে রায়পুর গ্রামের বাসিন্দা নিয়মিত মাদক ব্যবসায়ী রশিদ মিয়ার (৫৫) বসত ঘরের ভিতর থেকে সাড়ে তিন কেজি গাজা উদ্ধার করেন। গাজা বিক্রির নগদ ৭ হাজার টাকা জব্দ করা হয়। এ সময় রশিদ মিয়া (৫৬), জাহিদ হোসেন (৩০), হান্নান (২৯) ও নাসিরা বেগমকে (২২) আটক করেন। থানা অফিসার ইনচার্জ মো. আমিনুর রহমান বলেন,

গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার গভীর রাতে অভিযান চালিয়ে রায়পুর গ্রামের রশিদ মিয়ার বসত ঘর থেকে সাড়ে তিন কেজি গাঁজা উদ্ধার করা হয়। এ সময় চারজনকে আটক করা হয়। রশিদ একজন নিয়মিত মাদক ব্যবসায়ী।

তার নামে বোয়ালমারী থানায় ৭টি মাদক মামলা রয়েছে। আসামিদের বুধবার ফরিদপুর আদালতে প্রেরণ করা হয়েছে।