বোনের শ্বশুরবাড়িতে বেড়াতে এসে পুকুরে ডুবে শিশুর মৃত্যু

মোঃরাশেদ, চট্টগ্রাম প্রতিনিধিঃ সাতকানিয়ায় বোনের শ্বশুরবাড়িতে বেড়াতে এসে পুকুরের পানিতে ডুবে চকরিয়ার এক শিশুর মৃত্যু হয়েছে। তার নাম শরীফুল ইসলাম (১১)। সাতকানিয়া সদর ইউনিয়নের গরিবারঝিল এলাকায় এ ঘটনা ঘটে।
চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবদলের সিনিয়র যুগ্ম সম্পাদক ও স্থানীয় বাসিন্দা মোজাম্মেল হক জানান, কক্সবাজারের চকরিয়া পৌরসভার পালাকাটার গ্রামের হাশেম মাস্টারের পাড়ার সোনা মিয়ার বাড়ির নুরুল আবছারের পুত্র শরীফুল ইসলাম কয়েকদিন আগে মায়ের সাথে সাতকানিয়া সদর ইউনিয়নের গরিবারঝিল এলাকায় বোনের শ্বশুরবাড়িতে বেড়াতে আসে। ঘটনার দিন দুপুর ১২টার দিকে শরীফুল তার ভগ্নিপতি আমিন উল্লাহ’র সাথে পুকুরে গোসল করতে যায়।
পুকুরে যাওয়ার পর আমিন উল্লাহ ঘাটে বসে কাপড় ধোয়ার কাজে ব্যস্ত থাকে। এরই মধ্যে শিশু শরীফুল গোসল করার জন্য পুকুরে নেমে পড়ে। এসময় ভগ্নিপতির অগোচরে সে পুকুরের পানিতে ডুবে যায়। কিছুক্ষণ পর ভগ্নিপতি আমিন উল্লাহ শিশু শরীফুলকে পুকুরে এবং ঘাটে না দেখে পানিতে নেমে খোঁজাখুজি করে। এক পর্যায়ে তাকে পুকুর থেকে উদ্ধার করে লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন।