বোয়ালমারীতে কাভারভ্যানের চাপায় কলেজ ছাত্রের মৃত্যু

 মোঃ ইলিয়াস মোল্যা, বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি; ফরিদপুরের বোয়ালমারী উপজেলার সাতৈর ইউনিয়নের কাদিরদী মোতালেব মেম্বরের বাড়ির সামনে কার্ভাডভ্যানের চাপায় মোটরসাইকেল আরোহী আবির হোসেন (২০) নামের এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১১টার দিকে মাঝকান্দি-ভাটিয়াপাড়া সড়কের মোতালেব মেম্বরের বাড়ির সামনে এ দুর্ঘটনা ঘটে। আবির মধুখালী উপজেলার রায়পুর ইউনিয়নের ভাটিগোপালদী গ্রামের আকবর হোসেনের ছেলে। সে জাহাপুর ইউনিয়নের জফরাকান্দি গ্রামে মামাবাড়িতে থেকে কাদিরদী ডিগ্রি কলেজে একাদশ শ্রেণীতে পড়ালেখা করতো।

এলাকা সূত্রে জানা যায়, আবির পড়ালেখার পাশাপাশি মামা জাহিদের কাদিরদী বাজারের কসমেটিক্সের ব্যবসা প্রতিষ্ঠান দেখাশুনা করতো। বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টার দিকে মোটরসাইকেল যোগে কাদিরদী বাজার থেকে বাড়িতে যাওয়ার সময় পিছন থেকে আসা কার্ভাডভ্যান তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

বোয়ালমারী থানার জয়নগর ফাঁড়ি ইনচার্জ (এসআই) নজরুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে লাশ ও মোটরসাইকেল উদ্ধার করি। আগেই কাভার্ডভ্যানটি আবিরকে চাপা দিয়ে পালিয়ে যায়। ঘটনাস্থলেই কলেজ ছাত্রের মৃত্যু হয়। পরিবার থেকে কোন আইনী প্রক্রিয়া কার্যক্রম করবে না মর্মে পরিবারের জিম্মায় লাশ ও মোটরসাইকেলটি দেওয়া হয়েছে। প