বেলকুচিতে ৯ বছরের মেয়েকে ধর্ষনের চেষ্টার অভিযোগে যুবক গ্রেপ্তার

 পারভেজ আলী বেলকুচি, (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের বেলকুচিতে ৯ বছর বয়সী মেয়েকে ধর্ষণের চেষ্টার অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। ঐ মেয়েটির মা বাদী হয়ে বেলকুচি থানায় মামলা করেছে। সোমবার (১৮ মে) সকালে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত হলেন খোকন (৩৫)। সে বেলকুচি উপজেলার মবুপুর নতুনপাড়া গ্রামের সুরুজ্জামান ওরফে কেরুর ছেলে।

জানা যায়, তার ঘরে দুইটি স্ত্রী রয়েছে। স্থানীয়রা জানান, গ্রেপ্তার খোকন শনিবার (১০ মে) দুপুরে প্রতিবেশী খোকন মেয়েটির বাড়িতে গিয়ে টাকার লোভ দেখিয়ে ধর্ষণের চেষ্টা করে। এসময় মেয়েটির চিৎকারে আশপাশের লোকজন আসলে সে পালিয়ে যায়। ঘটনার সময় ওই বাড়িতে শিশুটি ছাড়া আর কেউ ছিল না।

বেলকুচি থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ারুল ইসলাম জানান, এ ঘটনায় শিশুর মা বাদী হয়ে রোববার থানায় মামলা দায়ের করেন। এরপর প্রযুক্তির ব্যবহার করে বেলকুচির সীমান্তবর্তী উল্লাপাড়া উপজেলা থেকে খোকনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের পরই আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠানো হয়েছে। পাশাপাশি ৩য় শ্রেনীতে পড়ুয়া ওই শিশুটিকে আদালতে হাজির করে জবানবন্দি রেকর্ডের পর স্বজনদের হেফাজতে দেয়া হয়েছে।