বেলকুচিতে ৭বছরের শিশুকে যৌন হয়রানির অভিযোগ

পারভেজ আলী, বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের বেলকুচিতে ৭বছরের শিশুকে যৌন হয়রানি করার অভিযোগ উঠেছে। বেলকুচি উপজেলার চর নিশিপাড়া গ্রামের মৃত হাসু মুন্সির ছেলে আব্দুল মান্নান সুতার (৫৫) নামের এক ব্যক্তির বিরুদ্ধে তারই প্রতিবেশির ৭ বছরের মেয়ে শিশুকে যৌন হয়রানি করেছে বলে অভিযোগ তুলেছে ভুক্তভোগী পরিবার।

স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল বুধবার দুপুরে চর নিশিপাড়া গ্রামের আলমগীরের বাড়িতে আব্দুল মান্নান সুতার ৭ বছরের মেয়েশিশুকে মোবাইলে গান দেখানোর কথা বলে যৌন হয়রানি করে।

প্রত্যক্ষদর্শী আলমগীরের স্ত্রী সাথী খাতুন জানায়, আমি বাসায় ছিলাম না। দুপুরে বাসায় এসে দেখি আমার আঙ্গিনায় রান্না করার জায়গাতে প্রতিবেশি মান্নান সুতার মেয়েটিকে মোবাইল হাতে দিয়ে আপত্তিকর অবস্থা বসে আছে। এটা দেখে আমি মেয়েটিকে বলে যে তুমি বাড়িতে চলে যাও। তখন মান্নান সুতার আমার উপস্থিতি টের পেয়ে ওখান থেকে চলে যায়। চলে যাওয়ার সময় শিশুটিকে হাতে লাঠি নিয়ে বলে যদি কাউকে বলে দিস তাহলে তোকে মার দেব। তখন আমি শিশু মেয়েটির মাকে ঢেকে বলি আপনার মেয়ের সমস্যা হয়েছে। আপনি ওর কাছ থেকে শুনে নিন।

ভুক্তভোগীর মা জানায়, সাথীর কথা শুনে আমি আমার মেয়েকে জিজ্ঞেস করি মান্নান সুতার কি তোমার সাথে কোন খারাপ কিছু করেছে। তখন আমার ছোট্ট মেয়ে কেঁদে দিয়ে বলে আমাকে মান্নান আপত্তিকর জায়গায় আঙ্গুল দিয়েছে। আমার খুব ব্যাথা করছে। ও বলেছে আমি যদি কাউকে বলে দেই তাহলে আমাকে মারবে। আমি ঐ মানুষ রুপি জানোয়ারের উপযুক্ত শাস্তি চাই।

এ বিষয়ে বেলকুচি থানা অফিসার ইনচার্জ আনোয়ারুল ইসলাম বলেন, আমরা বিষয়টি সম্পর্কে মৌখিক ভাবে অবহিত হয়েছি। তবে এখনও পর্যন্ত কোন লিখিত অভিযোগ আসেনি। অভিযোগ পেলে আইনানুসারে ব্যবস্থা নেওয়া হবে।