বেলকুচিতে ১ জন পুলিশ উপপরিদর্শক সহ ৪ জনের মাঝে করোনা সনাক্ত

পারভেজ আলী বেলকুচি, (সিরাজগঞ্জ) প্রতিনিধি:  সিরাজগঞ্জের বেলকুচিতে ১জন পুলিশ উপপরিদর্শক সহ ৪ জনের মাঝে করোনা সনাক্ত হয়েছে। বৃহস্পতিবার বিকালে বেলকুচি উপজেলা নির্বাহী কর্মকর্তা সিফাত ই জাহান বিষয়টি নিশ্চিত করেছেন।

নতুন করোনা সনাক্তরা হলেন, উপজেলার দৌলতপুর গ্রামের হাজী মোস্তাফিজুর রহমান, বওড়া গ্রামের পপি, পৌর এলাকার সূবর্ণ সাড়া গ্রামের আল আমিন হোসেন ও থানা পুলিশ উপপরিদর্শক মিজানুর রহমান। বেলকুচি উপজেলাধীন ৪ঠা জুন (বৃহস্পতিবার) পর্যন্ত ২১ জনের মাঝে করোনা সনাক্ত হল।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোফাখখারুল ইসলাম বলেন, গত ১লা জুন বেলকুচি উপজেলা ও পৌর এলাকার বিভিন্ন গ্রামের মানুষের করোনা নমুনা সংগ্রহ করে জেলা সিভিল সার্জনের মাধ্যমে শহীদ এম মুনসুর আলী মেডিক্যাল কলেজে পাঠিয়েছিলাম।

তাদের সংগ্রহকৃত থেকে বেলকুচি উপজেলা ৩ জন ও ১ জন পুলিশ উপপরিদর্শ সহ মোট ৪ জনের নমুনায় করোনা ভাইরাস পজেটিভ। থানা অফিসার ইনচার্জ (তদন্ত) নূরে আলম উপপরিদর্শক মিজানুর রহমানের করোনা পজেটিভের বিষয়টি নিশ্চিত করে বলেন, আমরা তাকে পারসোনাল আইসোলশনে রেখেছি।

সংবাদটি লেখা পর্যন্ত বেলকুচি উপজেলা নির্বাহী কর্মকর্তা সিফাত ই জাহান প্রতিবেদককে জানান, আমরা করোনা সংনাক্তকৃত ব্যক্তিদের বাড়ি ও আশপাশের বাড়ি লকডাউনের প্রস্তুতি নিচ্ছি।