বেলকুচিতে হাটবাজার ইজারায় অনিয়মের অভিযোগে সংবাদ সম্মেলণ

পারভেজ আলী বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ সিরাজগঞ্জের বেলকুচি পৌরসভার মেয়র বেগম আশানুর বিশ্বাসের বিরুদ্ধে সোহাগপুর হাটবাজার ইজারায় অনিয়মের অভিযোগে সংবাদ সম্মেলন করেছেন ইজারায় অংশগ্রহনকারী সর্বোচ্চ দরদাতা আলী মন্ডল।

আলী মন্ডল জানান, চলতি অর্থবছরে আমার দরপত্রেরর মূল্যে ছিল দুই কোটি একুশ লক্ষ টাকা যাহা গত বছরের সরকারী ইজারা মূল্যেরর চেয়ে আটান্ন লক্ষ বায়াত্তুর হাজার চারশত ষাট টাকা।

আমার নিকটতম দরদাতা আব্দুল আজিজের দরপত্রেরর মূল্যে ছিল এক কোটি একাশি লক্ষ পঞ্চান্ন হাজার টাকা। আমার দরপত্রটি সর্বোচ্চ দর হওয়ায় দরপত্র কমিটি আমাকে বিজয়ী ঘোষণা করে এবং দরপত্রটি কমিটি সিএস ও রেজুলেশন করে সকল সদস্য স্বাক্ষর করে আমাকে চুরান্ত বলে সিদ্ধান্ত গ্রহন করেন।

গত ১০ মার্চ তারিখে মিটিং করে আমাকে সর্বোচ্চ দরদাতা হিসাবে সিদ্ধান্ত গ্রহণ করেন কিন্তু বেলকুচি পৌরসভার মেয়র কোন সদস্যের সাথে যোগাযোগ না করে এক তরফাভাবে আমার দরপত্রটি কোন কারণ ছাড়াই বাতিল ঘোষনা করেন এবং গত ১৭ই মার্চ পুনঃ দরপত্র আহবান করেন।

সকল প্রকার বৈধতা থাকা সত্বেও আমার দরপত্র মেয়র বেগম আশানূর বিশ্বাস কেন বাতিল বলিয়া গন্য করলেন সে বিষয়ে উর্ধতন মহলের সুদৃষ্টি কামনা করছি।

সংবাদ সম্মেলনে সিরাজগঞ্জ জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিকস মিডিয়ায় কর্মরত সংবাদিকবৃন্দ ও সুশীল সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।