বেলকুচিতে মেধাবী ছাত্র মামুন সরকারের পাশে দাঁড়ালে যুবলীগ নেতা সাজ্জাদুল হক রেজা

 পারভেজ আলী, বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের বেলকুচিতে মেধাবী ছাত্র মামুন সরকারের পাশে দাঁড়ালেন উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক সাজ্জাদুল হক রেজা। গতকাল দেশ ব্যাপী এস এস সি পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়।

তারই ধারাবাহিকতা বেলকুচি উপজেলার অন্যতম বিদ্যাপিঠ শ্যাম কিশোর পাইলট সরকারী উচ্চ বিদ্যালয় থেকে মামুন সরকার এস এস সি পরীক্ষায় জিপিএ -৫ পেয়ে উত্তীর্ণ হয়েছে । তার মোট প্রাপ্ত নম্বর ছিল ১২শ ৫৫। খবরটি পাওয়ার পর যুবলীগের আহ্বায়ক সাজ্জাদুল হক রেজা তার বাড়িতে ভালো ফলাফল করার জন্য মামুন সরকারকে অভিনন্দন জানাতে যান।

এ সময় উপস্থিত ছিলেন বেলকুচি উপজেলার বড়ধূল ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হাজী আব্দুল মজিদ , যুবলীগের আহ্বায়ক সাজ্জাদুল হক রেজা, যুগ্ম আহব্বায়ক ফারুক সরকার, মেঘুল্লা ফাজিল মাদ্রাসার সাবেক সিনিয়র শিক্ষক শামচুল হক, হাজী নুরুল ইসলাম, ডাঃ হাবিল সহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।

মামুনের বাবা আয়নাল হক সরকার আবেগ আপ্লুত হয়ে বলেন, আমি রেজা ভাইয়ের কথা অনেক শুনেছি। আজ বুঝতে পারলাম যে উনি আসলেই একজন মহৎ মানুষ । তা না হলে আমার মত ক্ষিদ্রমাটিয়া গ্রামের হতদরিদ্র মানুষের বাড়িতে এসে আমার ছেলের পাশে দাড়িয়েছেন। আমি কি বলে তাকে আখ্যায়িত করবো ভাষা হরিয়ে ফেলেছি।

আমি দোয়া করি আল্লাহ যেন এভাবেই রেজা ভাইকে গরীব দুঃখি মানুষের সেবা করার তৌফিক দান করে এবং তাকে যেন সুস্থ সুন্দর জীবন দান করে। যুবলীগের আহ্বায়ক সাজ্জাদুল হক রেজা ভালো ফলাফলের জন্য মামুন সরকারকে এ সময় আর্থিক সহায়তা প্রদান করেন। পরে তিনি বলেন, আমি সব সময় মানুষের পাশে থাকার চেষ্টা করি।

মেধাবীদের মূল্যায়ন করে থাকি। মামুন সরকার ক্ষিদ্রমাটিয়া তথা আমাদের বেলকুচি উপজেলার গর্ব। আমি ওর ভালো ফলাফলের কথা জানতে পেরে ওকে অভিনন্দন জানাতে এসেছি। আমি আশা করি মামুন উচ্চ শিক্ষায় শিক্ষিত হবে। আমি ওর শিক্ষা অর্জনের জন্য আমার সাধ্য অনুযায়ী চেষ্টা করবো সহায়তা করতে। দোয়া করি মামুন উচ্চ শিক্ষায় শিক্ষিত হয়ে বাবা মায়ের ও আমাদের বেলকুচি বাসির মুখ উজ্জল করুক।