বেলকুচিতে ত্রানের জন্য ইউপি চেয়ারম্যানের বাড়িতে বিক্ষোভ

পারভেজ আলী বেলকুচি (সিরাজগঞ্জ ) প্রতিনিধি: সিরাজগঞ্জের বেলকুচিতে ত্রানের জন্য ইউপি চেয়ারম্যানের বাড়িতে বিক্ষোভ করেছে অসহায় কর্মহীন মানুষেরা । আজ(মঙ্গলবার) বিকালে বেলকুচি উপজেলার ভাঙ্গাবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গাজী খন্দকার ফজলুল হক ভাষানী”র বাড়িতে ত্রান চেয়ে প্রায় ৩ শতাধিক মানুষ বিক্ষোভ করে ।

পরে পুলিশের উপস্থিতিতে বিক্ষোভরত ব্যাক্তিরা ছত্রভঙ্গ হয়ে চলে যায় । জানাযায়,ভাঙ্গাবাড়ি ইউনিয়নের বসবাসরত বিভিন্ন গ্রামের অসহায় দরিদ্র মানুষ ত্রান সহযোগিতা না পেয়ে চেয়ারম্যানের বাড়িতে ত্রান চেয়ে বিক্ষোভ করে । স্থানীরা জানায়, করোনা ভাইরাস প্রভাবের কারনে কর্মহীন হয়ে থাকায় আমাদের জীবনযাত্রার মান থমকে গেছে । আমরা দিন এনে দিন খাই আমরা এখন অসহায় । আমাদের ঘড়ে কোনো খাদ্য সামগ্রী নাই এ পর্যন্ত সরকারী কোন ত্রান সহায়তা পাই নাই ।

সরকারি নিষেধা থাকার কারনে আমরা কাজের জন্য বাইরে যেতে পারছি না ।তাই আমাদের চেয়ারম্যান গাজী খন্দকার ফজলুল হক ভাষানীর বাড়িতে যাই ত্রান সহায়তা পাবার জন্য যাই। ওখানে যাবার পরে পুলিশি বাধার কারনে আমরা কোনমত প্রান নিয়ে পালিয়ে আসি । এবিষয়ে ভাঙ্গাবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গাজী খন্দকার ফজলুল হক ভাষানী জানান, এটা সম্পুর্ন একটা কুচক্রী মহলের কারসাজী ছাড়া আর কিছু না । এটি পরিকল্পিত ভাবে আমাকে হেয়প্রতিপন্ন করার জন্য কে বা কাহারা এই সাধারন জনগনকে আমার পিছনে লেলিয়ে দিয়েছে ।