বেলকুচিতে জোড়া খুনের পর এলাকা জুড়ে আতংক বিরাজ করছে

পারভেজ আলী, বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ গতকাল রাতে সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার রাজাপুর ইউনিয়নের চর কোনাবাড়ি গ্রামে পিতা পুত্রকে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায় দূর্বৃত্তরা। এর পর থেকে ঐ গ্রাম সহ আশ- পাশের গ্রামের মানুষের মাঝে আতংক বিরাজ করছে।

স্থানীয়দের সাথে কথা বলে জানাযায়, বেশ কিছু দিন হল ঐ এলাকায় কোন রকম অপৃতিকর ঘটনা ঘটেনি । বেশ ভালো পরিবেশের মাঝে দিন কাটছিল স্থানীয়দের। হঠাৎ করে পিতা পুত্রের হত্যাকান্ডের ঘটনা ঘটায় ভয়ভীতিকর পরিবেশ সৃষ্টি হয়েছে।

মাঠে, ঘাটে, হাট, বাজারেও মানব সমাগম কমে গেছে। গ্রামের মানুষের ভিতরেও চলছে ভয়ের কারণে শুনশান নীরবতা। সংশ্লিষ্ট ইউনিয়নের ইউপি সদস্য আব্দুল আলীম জানান, হঠাৎ করে জোড়া খুন হওয়ায় এখানকার মানুষের মাঝে ভয় কাজ করছে। যার কারণে গ্রামটা দেখে অনেকটা জনশূন্য মনে হচ্ছে। আর ইউপি চেয়ারম্যান সোনিয়া সবুর আকন্দ জানালেন,

জোড়া খুনের ঘটনার পর জনগনের মাঝে আতংক বিরাজ হওয়ায় স্বাভাবিক। তবে প্রশাসনের তৎপরতা দেখে মানুষের মাঝে যে উৎকন্ঠা সৃষ্টি হয়েছে তা থেকে মানুষে মাঝে কিছুটুক হলেও স্বস্তি ফিরে পাচ্ছে। এবিষয়ে বেলকুচি থানা অফিসার ইনচার্জ গোলাম মোস্তফা প্রতিবেদকের কাছে বলেন,

আমরা থানা প্রশাসন সদা সর্বদা চেষ্টা করে আসছি আইন শৃঙ্খলা বজায় রাখার জন্য। আর চেষ্টা অব্যহত থাকবে। তদন্তস্বার্থে এখনও আমরা ঐ ভাবে কিছু বলতে পারছি। তবে আশা করছি খুব শিঘ্রই আপনাদের জানাতে পারবো।