বেলকুচিতে জীবনের ঝু্কি নিয়ে মাঠে আছেন নুরুল ইসলাম সাজেদুল

পারভেজ আলী, বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের শুরু থেকে মানুষের মাঝে আতংক সৃষ্টি হয়েছে। দিন দিন এই ভাইরাস সংক্রমনের ফলে মানুষ যেন প্রতিদিন মৃত্যুর পথে হাটছে। বিশ্ব পরিক্রমার যখন এই পরিস্থিতি ঠিক তখনই সিরাজগঞ্জের বেলকুচিতে করোনা দূর্ভোগে অসহায় মানুষের পাশে আছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম সাজেদুল।
তিনি জীবনের ঝুকি নিয়ে প্রতিদিন উপজেলার বিভিন্ন গ্রামে ঘুরে বেড়াচ্ছেন। করোনা দূর্ভোগের কারণে কর্মহীন অসহায় পরিবারের পাশে দাড়াচ্ছেন। মানুষকে এই ভাইরাস নিয়ে হতাশ না হয়ে সচেতন হওয়ার পরামর্শ প্রদান করছেন। হতদরিদ্র কর্মহীন হওয়া মানুষকে আর্থিক সহায়তা প্রদান করছেন। এই বিষয়ে উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম সাজেদুল বলেন, আমি ছাত্র জীবন থেকে মানুষের বিপদে পাশে থাকার চেষ্টা করেছি। এক কথায় বলতে পারেন এটা আমার নেশায় পরিনিত হয়েছে। করো বিপদের কথা শুনলে আমি কখনও নিশ্চুপ হয়ে থাকতে পারি নাই । এখন যে সময়টা চলছে এটা সামগ্রিক বিপদ।
করোনা ভাইরাস এমন একটি প্রাণঘাতি সংক্রমক ব্যাধি যা মুহুর্তেই এক মানুষের কাছ থেকে আরেকজন মানুষকে আক্রান্ত করতে পারে। এটা জানার পরেও আমি এই মুহুর্তেও ঘরে বসে থাকতে পারি নাই । জীবনের সর্বোচ্চ ঝুকি নিয়ে আমি মাঠে আছি। মৃত্যুকে উপেক্ষা করে প্রতিদিন এই উপজেলার মানুষের দ্বারে দ্বারে ঘুরছি। তাদের সমস্যার কথা শুনছি। সাধ্যনুযায়ী চেষ্টা করছি তাদেরকে আর্থিক সহায়তা দেওয়া জন্য। আল্লাহ যতদিন আমাকে বাঁচিয়ে রাখবেন আমি চেষ্টা করবো এভাবেই এই উপজেলার মানুষের সুখে দুঃখে পাশে থাকতে।