বেলকুচিতে ওসির হস্তক্ষেপে পরিবারে ঠাঁই পেল ১০৬ বছরের বৃদ্ধ

পারভেজ আলী, বেলকুচি প্রতিনিধিঃ সিরাজগঞ্জের বেলকুচিতে ছেলেরা ঠিকমত ভরনপোষণ করে না এমন অভিযোগ নিয়ে থানায় আসেন ১০৬ বছরে বৃদ্ধ মোকবুল হোসেন মন্ডল। সকালে তিনি বেলকুচি থানায় এসে তার পরিবারের লোকজনের বিরুদ্ধে মৌখিক অভিযোগ করেন।

বিষয়টি সম্পর্কে থানা অফিসার ইনচার্জ গোলাম মোস্তফা অবহিত হওয়ার পর তাৎক্ষনিক পদক্ষেপ হিসাবে পুলিশ সদস্য পাঠান ঐ বৃদ্ধের বাড়িতে। পরে খবর দেন স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর ইসমাইল হোসেনকে। পরিবারের লোকজন ও স্থানীয় ওয়ার্ড কাউন্সিলরের উপস্থিতিতে মোকবুল হোসেন মন্ডলকে তার পরিবারের লোকজনের নিকট বুঝিয়ে দেন ওসি গোলাম মোস্তফা।

এতে নতুন করে পরিবারের মাঝে ঠায় পায় বৃদ্ধ মোকবুল হোসেন মন্ডল। স্থানীয় সূত্রে জানাযায়, বৃদ্ধ মোকবুল হোসেন মন্ডল বেলকুচি পৌর এলাকার শেরনগর গ্রামের মৃত আখের উদ্দিন মন্ডলের ছেলে। তার আলহাজ্ব ও নূর ইসলাম নামের দুটি সন্তান রয়েছে। এবিষয়ে বেলকুচি থানা অফিসার ইনচার্জ গোলাম মোস্তফা প্রতিবেদককে বলেন,

বৃদ্ধ মোকবুল হোসেন থানায় এসে যখন আমাকে তার পরিবারের মাঝে তার অবস্থান সম্পর্কে বিস্তারিত বলেন, শুনে আমার খুব খারাপ লেগেছে। আমি সাথে সাথে পুলিশ বাহিনীর সদস্যদের দিয়ে তার ছেলে, নাতী ও স্থানীয় ওয়ার্ড কাউন্সিলকে থানায় ঢেকে নিয়ে আসি। আর পরিবারের লোকজনদের বুঝিয়ে বৃদ্ধের ভরনপোষণের বিষয়টি নিশ্চিত করে কাউন্সিলরের উপস্থিতিতে পরিবারের কাছে তাকে হস্তান্তর করি।