বেলকুচিতে ঈদ পরবর্তীতে স্থানীয় নেতাকর্মীদের সাথে সাক্ষাৎ করলেন যুবলীগ নেতা রেজা

পারভেজ আলী, বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি:  সিরাজগঞ্জের বেলকুচিতে তৃণ মুলের নেতা ও উপজেলা যুবলীগের আহব্বায়ক সাজ্জাদুল হক রেজা স্থানীয় নেতাকর্মীদের সাথে সাক্ষাৎ করেছেন।

সোমবার বিকালে বেলকুচি পৌর এলাকাস্থ শেরনগর ও মুকুন্দগাঁতি গ্রাম সহ বিভিন্ন এলাকার সাক্ষাৎ করেন। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগের আহ্বায়ক সাজ্জাদুল হক রেজা, যুগ্মআহব্বায়ক ফারুক সরকার, ছাত্রলীগ, যুবলীগ সহ সহযোগী অংগ সংগঠনের নেতাকর্মী বৃন্দ।

উপজেলা যুবলীগের আহ্বায়ক সাজ্জাদুল হক রেজা বলেন, আমি সব সময় চেষ্টা করি মানুষের পাশে থাকতে। যার কারণে নিজের জীবনের মায়া ত্যাগ করে করোনা ভাইরাসের সময় মাঠে থেকেছি। কর্মহীন হওয়া মানুষকে আমার সাধ্য অনুযায়ী চেষ্টা করছি সহযোগিতা করতে।

ঈদ চলে গেছে করোনার ভয় নিয়ে। ঈদের আনন্দটা আমরা ঘরে থেকে উপভোগ করলেও আমি তৃণমূলের নেতা। যুবক থেকে বৃদ্ধ এই উপজেলার এমন কোন ব্যক্তি নেই আমাকে ভালোবাসে না। তাই তাদের ভালোবাসার টানে আজকে আমি বের হয়েছি আমার নেতাকর্মী সহ সকল শুভাকাঙ্খীদের সাথে দেখা করতে।

আমার খুব ভালো লাগছে এমন আনন্দঘন পরিবেশ পেয়ে। মহান রাব্বুল আল আমিনের কাছে প্রার্থনা করি এই করোনা নামের দূর্যোগ যেন দূত কেটে যায়। আমরা যেন সবাই একত্রিত হয়ে দেশ ও দশের জন্য নির্বিঘ্নে কাজ করতে পারি।