বেলকুচিতে ইউনিয়ন সমাজকর্মীর বিরুদ্ধে ভাতা কার্ডের সংশোধনে টাকা আদায়ের আভিযোগ

পারভেজ আলী, বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের বেলকুচিতে ইউনিয়ন সমাজকর্মী হাকিমের বিরুদ্ধে ভাতা কার্ডের সংশোধনের বাবদ টাকা আদায়ের অভিযোগ উঠেছে। উপজেলা সমাজ সেবা অধিদপ্তরের সমাজকর্মী হাকিম দৌলতপুর ইউনিয়নের এক ভাতাভোগীর কাছ থেকে ভাতা কার্ড সংশোধন বাবদ একাধিকবার টাকা আদায়ের অভিযোগ তুলেছে।

সুবিধাভোগী জানান, আমি বেলকুচি উপজেলা সমাজ সেবা অধিদপ্তরের একজন সুবিধা ভোগী। কিন্তু ভূলবসত আমার নামে না হয়ে নমিনির নামে ব্যাংক একাউন্ট হয়। যার প্রেক্ষিতে আমি ওটা সংশোধন করার জন্য উপজেলা সমাজ সেবা অফিসে বেশ কয়েকমাস হল ঘুরছি। তার মাঝে পরিচয় হয় ইউনিয়ন সমাজকর্মী হাকিমের সাথে। সে আমার সমস্যার কথা শুনে বলে আমি আপনার সমস্যা সমাধানের ব্যবস্থা করতে পারব তবে টাকা পয়সা লাগবে। অনেকদিন ধরে সমস্যায় পরে আছি তাই যাতে তারাতাড়ি সমাধান হয় সেই জন্য তাকে দুই দফে ৪ হাজার টাকা দেই। তারপরও আমার কাজের কোন সমাধান হয়নি। বরং হাকিম আমার কাছ থেকে টাকা আদায়ের জন্য বিভিন্ন ধরনের অযুহাত দেখায়। আমি এ বিষয়ে উর্ধতন কর্মকর্তার হস্তক্ষেপ কামনা করছি।

এই বিষয়ে ইউনিয়ন সমাজকর্মী হাকিমের কাছে জানতে চাইলে সে বলেন, আমি একজন আওয়ামীলীের কর্মী। আপনাদের যা ইচ্ছা লিখতে পারেন।

এব্যাপারে বেলকুচি উপজেলা সমাজ সেবা অধিদপ্তরের কর্মকর্তা ইলিয়াস হাসান শেখ জানান, আমি টাকা নেওয়ার সম্পর্কে এখনও পর্যন্ত লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।