বেলকুচিতে আর্থিক লেনদেন করায় বিএনপি’র মেয়র প্রার্থী বিরুদ্ধে সংবাদ সন্মেলন

পারভেজ আলী বেলকুচি, সিরাজগঞ্জ প্রতিনিধি: ৩০ লাখ টাকার লেনদেনের মাধ্যমে সিরাজগঞ্জের বেলকুচি পৌরসভা নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী হাজী আলতাফ হোসেন প্রামনিক ইচ্ছাকৃত ভাবে মনোনয়ন পত্রে ভুল করে জমা দিয়েছেন বলে বিএনপি নেতারা লিখিত অভিযোগ করেছেন। শনিবার সকালে বেলকুচি মডল ডিগ্রী কলেজে এক সংবাদ সম্মলনে বিএনপি নেতারা এই অভিযোগ করেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে উল্লেখ করা হয়েছে, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ-প্রচার সম্পাদক আমীরুল ইসলাম খান আলীমের মাধ্যমে হাজী আলতাফ হোসেন প্রামানিক উপজলা বিএনপির সদস্য সচিব বনি আমিন ও বিএনপি নেতা মজনু খানর যোগসাজসে কেদ্রীয় কমিটি থেকে মনোনয়ন নেয়। পরবর্তীতে ৩০ লাখ টাকার বিনিময়ে ইচ্ছাকৃত ভাবে মনোনয়ন পত্রে ভুল করে নির্বাচন কমিশন জমা দিয়েছেন। পরবর্তীতে তিনি আপীল পর্যন্ত করেননি। এটি পূর্ব পরিকল্পিত। এতে দলের ভাবমুর্তি নষ্ট ও শৃঙ্খলা ভঙ্গ করা হয়েছে।

বেলকুচিতে বিএনপির রাজনীতি সংকটাপন হয়ে পড়েছে। বিষয়টি তদন্ত করে ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে কেন্দীয় কমিটির প্রতি আহবান জানানো হয়েছে। সংবাদ সম্মলনে বক্তব্য রাখন, বেলকুচি উপজেলা বিএনপির সাবেক আহব্বায়ক আব্দুর রাজ্জাক মন্ডল, সাবেক সদস্য সচিব আব্দুল মান্নান সরকার। এসময় উপস্থিত ছিলেন,বেলকুচি উপজেলা বিএনপির সাবেক যুগ্ম আহব্বায়ক রেজাউল করীম, হাফিজুর রহমান, হেলাল উদ্দিন প্রামনিক, পৌর বিএনপির সাবেক আহবায়ক শফিকুল ইসলাম, সাবেক যুগ্ম আহব্বায়ক মোয়াজ্জেম হোসেন কিবরিয়া, উপজেলা যুবদলের সাবক সাধারন সম্পাদক মোখলেছুর রহমান প্রমুখ।