বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করলেন রাসিক মেয়র লিটন

সৈয়দ মাসুদ, রাজশাহী প্রতিনিধি: রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন রাজশাহী রেশন উন্নয়ন বোর্ড চত্বরে বৃক্ষরোপন কর্মসূচির উদ্বোধন করেছেন। বেশি করে গাছ লাগান, পরিবেশ বাঁচান, মুজিববর্ষের অঙ্গীকার, দেশ হবে সবুজের সমাহার স্লোগানকে সামনে রেখে জাতীয় শ্রমিক লীগ রাজশাহী মহানগর ও জেলার উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে একটি অর্জুন গাছের চারা রোপনের মাধ্যমে এই কর্মসূচির উদ্বোধন করেন মেয়র।

এই কর্মসূচির আওতায় ৫ হাজার গাছ রোপন করা হবে বলে জানিয়েছেন জাতীয় শ্রমিক লীগের নেতৃবৃন্দ। এ সময় উপস্থিত ছিলেন জাতীয় শ্রমিক লীগ রাজশাহী জেলার সভাপতি আব্দুল্লাহ খান, সহ-সভাপতি মোঃ খোকন, যুগ্ম সম্পাদক ফরহাদ হোসেন, জাতীয় শ্রমিক লীগ রাজশাহী মহানগরের সাধারণ সম্পাদক আব্দুস সোহেল,

সিনিয়র সহ-সভাপতি ওয়ালি খান ও শামসুল হক, সাংগঠনিক সম্পাদক কাবাতুল্লাহ ও মোঃ স্বপন, অর্থ সম্পাদক রফিকুল ইসলাম, শ্রম ও কল্যান সম্পাদক মোঃ রুবেল, কার্যকরী সদস্য শরিফুল ইসলাম সাগর, রেশম উন্নয়ন বোর্ড শ্রমিক কর্মচারী ইউনিয়নের সভাপতি আবু মোঃ সেলিম, বরেন্দ্র উন্নয়ন কর্তৃপক্ষ কর্মচারী ইউনিয়নের সাধারণ সম্পাদক মো জীবনসহ অন্যান্য ইউনিটের সভাপতি ও সম্পাদকবৃন্দ।