বিয়ে নিয়ে মুখ খুললেন চিত্রনায়িকা শবনম বুবলি

ঢাকাই সিনেমার বর্তমান সময়ের আলোচিত চিত্রনায়িকা শবনম বুবলি। ক্যারিয়ারের শুরু থেকে শাকিব খানের সঙ্গে অভিনয় করে দর্শকদের উপহার দিয়েছেন ১১টি ছবি। বুবলি অভিনীত সিনেমাগুলোর মধ্যে বেশিরভাগই হিট হয়েছে। তবে এবার সিনেমার বাহিরে গিয়ে ব্যক্তি জীবন নিয়ে কথা বলেছেন বুবলি।

জনপ্রিয় এই নায়িকার অভিনয়ের পাশাপাশি ব্যক্তিজীবন নিয়ে ভক্তদের কৌতূহলের শেষ নেই। বিশেষ করে বুবলী কবে বিয়ে করছেন সেটি এখন লাখ টাকার প্রশ্ন।

বুবলি তার ব্যক্তিগত জীবন নিয়ে গণমাধ্যমে বলেন, আমার বিয়ের বয়স হয়ে গেছে। বিয়ে করতে হবে। তবে কবে করছি এখনই বলা যাচ্ছে না। তবে আগামী বছরের দিকে প্ল্যানিং আছে।

শাকিব খানের সঙ্গে সম্পর্ক, গুঞ্জনও রয়েছে। বিষয়টি নিয়ে বুবলি বলেন, আমাদের ইন্ডাস্ট্রি একটি আজব জায়গা। কারও সঙ্গে বেশি কাজ করলে তার সঙ্গে প্রেমের সম্পর্ক তৈরি হয় তা অনেকে ধারণা করেন। আবার একসঙ্গে কোনও অনুষ্ঠানে গেলে তারা মনে করেন ভিতরে হয়তো অনেক কিছু চলছে। আবার অনেকে ধারণা করেন হয়ত তারা বিয়েই করেছে।

তবে এসব সমালোচনা থোরাই গোনায় নেন বুবলী। শুরু থেকেই বলে আসছিলেন, ভালো গল্প পেলে অন্য নায়কের সঙ্গেও তার অভিনয় করতে আপত্তি নেই। যেই কথা সেই কাজ। এবার প্রথমবারের মতো শাকিববৃত্ত থেকে বেরিয়ে এলেন এই সুদর্শনী। সৈকত নাসির পরিচালিত ‘ক্যাসিনো’ ছবিতে বুবলীর নায়ক নিরব। ছবির শুটিং প্রায় ৬০ শতাংশ শেষ হয়েছে। পাশাপাশি শুটিং করছেন শাকিব খানের বিপরীতে ‘বীর’ ছবিতে।