বিয়ের প্রলোভন দেখিয়ে কুয়াকাটায় মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণ, ৪ জনের বিরুদ্ধে মামলা

আনোয়ার হোসেন আনু, কলাপাড়া প্রতিনিধি: পর্যটন নগরী কুয়াকাটায় মাদ্রাসা ছাত্রীকে আবাসিক হোটেলে আটকে রেখে রাতভর ধর্ষনের ঘটনায় রাঙ্গাবালি থানায় মামলা দায়ের করা হয়েছে। গতকাল রবিবার রাতে ওই শিক্ষার্থীর পিতা বাদী হয়ে স্থানীয় রবিনসহ ৪ জনের নাম উল্লেখ করে এ মামলাটি দায়ের করেন।

তবে এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক করতে পারেনি পুলিশ। মামলার সূত্রে জানা যায়, গত ১৭ আগষ্ট বিয়ের প্রলোভন দেখিয়ে মাদ্রাসা ছাত্রীকে কুয়াকাটা নিয়ে যায় প্রেমিক রবিন। পরে তাকে সাগর নামের একটি আবাসিক হোটেলের কক্ষে আটকে রাতভর ধর্ষন করে।

সকালে তাকে একা ফেলে রেখে পালিয়ে যায় প্রেমিক রবিন। এছাড়া এর আগে ওই শিক্ষার্থীর বাড়িতে বসেও একাধিকবার ধর্ষণ করা হয়। কিন্তু বিয়ের আশ্বাস দেয়ার কারণে এত রবিনের বিরুদ্ধে মুখ খুলেনি ওই শিক্ষার্থী। এদিকে কুয়াকাটায় হোটেলে ধর্ষণের বিষয়টি জানাজানি হলে ওই শিক্ষার্থীকে লুকিয়ে রাখে রবিনের পরিবার।

পরে গতকাল পুলিশ ও স্থানীয়দের সহযোগীতায় শিক্ষার্থী উদ্ধার হলে রাতেই তার পিতা বাদী হয়ে থানায় একটি ধর্ষন মামলা দায়ের করেন। আসামীদের গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে বলে জানিয়েছেন রাঙ্গাবালী থানার ওসি আলী আহম্মেদ।