বিশিষ্ট সমাজ সেবক আফজাল হোসেন এর নিজস্ব উদ্দোগে খাদ্য সামগ্রী বিতরণ

মৃদূল ধর, আশুলিয়া প্রতিনিধি: আশুলিয়া দুস্থ ও অসহায়দের সল্প আয়ের মানুষের মাঝে সামগ্রী বিতরণ করেছেন আশুলিয়া থানা ইয়ারপুর ইউনিয়নের ৭নংওয়াডের মেম্বার বিশিষ্ট সমাজ সেবক জনাব মোঃ আফজাল হোসেন বাংলাদেশের ন্যায় সারা বিশ্ব ব্যাপি করোনা ভাইরাসের প্রভাবে যারা দুস্থ ও অসহায় দিন যাপন করছেন তাদের মাঝে খাদ্য সামগ্রী তুলে দেন তাদের হাতে ।

ঢাকার অতি নিকটে সাভার আশুলিয়ার, ইয়ারপুর ইনিয়নের ৭নং ওয়াডের কুন্ডুল ও ঘোষবাগ এলাকায় অসহায়, পঙ্গু, রিকশা চালক ও দরিদ্রদের মধ্যে এই ৬০০ পরিবার মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন। প্রতিটি এলাকায় দুস্থ ও অসহায় ও দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করবেন বলে তিনি জানান ।

করোনা ভাইরাস প্রতিরোধে প্রধানমন্ত্রীর ডাকে সারা দিয়ে ঘরে থাকা অবস্থান রত কর্মহীন অসহায় ও দরিদ্রদের মাঝে চাল .ডাল .তৈল. লবণ .সাবান.পিঁয়াজ. সহ বিভিন্ন খাদ্য সামগ্রী তিনি বিতরন করে জননেএীর হাত কে শক্তি শালী করবো এবং অসহায় .দুস্থ্য .এবং সল্প আয়ের মানুষ যাতে আমার এলাকায় না খেয়ে থাকে সেই ব্যবস্থা আমি করবো । এই এান সামগ্রী অব্যহত থাকবে । যাতে অসহায় .দুস্থ্য.পতিবন্ধি ওসল্প আয়ের মানুষ দুবেলা খেতে পারে আমার এলাকায় সে ব্যবস্থা আমি করবো ।

ইয়ারপুর ইউনিয়নের বিশিষ্ট সমাজ সেবক ও ৭নং মেম্বার আফজাল হোসেন বলেন, এই সংকটময় মূহুর্তে, সবাই যেখানে বাড়িতে অবস্থান করছে, সেখানে কিছু মানুষ দিনে এনে দিনে খায়। জীবিকার তগিদে এদের বের হতেই হয়। কিন্তুু এরা এখন বেশী বের হলে দেশে এবং তাদের জন্য মঙ্গল নয়।

তাই ঘর থেকে বাইরে যাওয়া নিরুৎসাহিত করা ও আমাদের দায়িত্ববোধ থেকে যতদিন করোনার প্রাদুর্ভাব থাকবে ততদিনে তিনি উপহার সামগ্রী বিতরণ করবেন। তিনি সমাজের বিত্তবানদের আহ্বান জানান যে যতটুকু পারেন অসহায় দরিদ্রদের পাশে দাড়াতে ও সহযোগিতা করতে।এসময় উপস্থিত ছিলেন সুমন আহমেদ ভূইয়া .সাবেক সাংগঠনিক আশুলিয়া থানা যুবলীগ .মোঃ ইকবাল হোসেন মিয়া .আবু সাইদ তালুকদার .মোঃ হুমায়ন কবির.মোঃ মোফাজ্জল হোসেন ভূইয়াসহ সমাজের ব্যক্তি বর্গ ছিলেন ।