বিরলে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা

মোঃ নাজমুল ইসলাম নয়ন, দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুর জেলার বিরল উপজেলায় তারাবি নামাজ পড়ে বাড়ি ফেরার পথে কোবাদ আলী (৪৫) নামের এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার রাতে উপজেলার পলাশবাড়ী ইউনিয়নে দধিয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটেছে।

নিহত কোবাদ আলী উপজেলার পলাশবাড়ী ইউনিয়নের পলাশবাড়ী পাঠানপাড়া গ্রামের প্রয়াত এমাজ উদ্দিনের ছেলে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সাড়ে নয়টার সময় কোবাদ আলী কালিয়াগঞ্জ বাজার মসজিদে তারাবির নামাজ পড়ে বাড়ি ফিরার পথে পলাশবাড়ী দধিয়াপাড়ার জলিলের বাড়ির সামনে তাঁকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে ফেলে রেখে যায।

ওই পথ দিয়ে অন্য মুসল্লিরা যাওয়ার সময় কোবাদ আলীকে রাস্তার পাশে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখে। পরে স্থানীয় ব্যক্তিরা বিষয়টি বিরল থানার পুলিশকে জানায় ,পুলিশ ঘটনাস্থলে এসে তাঁর লাশ উদ্ধার করে নিয়ে যায়।

এ বিষয়ে বিরল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ নাসিম হাবিব বলেন, কোবাদ আলীর লাশের সুরতহাল করা হয়েছে। তার দুই পায়ে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করা হয়েছে। প্রচুর রক্তক্ষরণের ফলে তাঁর মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে। কোবাদ আলীর লাশ ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।