বিভাগীয় ও শাখা প্রধানদের সাথে চট্রগ্রাম সিটি মেয়রের বৈঠক

মোঃ রাশেদ, চট্টগ্রাম প্রতিনিধিঃ চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সেবাধর্মী কার্যক্রমের মধ্যে সমন্বয় সাধনের লক্ষে আজ রবিবার সকালে টাইগারপাসস্থ চসিক নগরভবনে মেয়র দপ্তরে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের বিভাগীয় ও শাখা প্রধানদের সাথে বৈঠক করেন মেয়র আলহাজ্ব আ জ ম নাছির উদ্দীন।

প্রধান নির্বাহী কর্মকর্তা মো. সামসুদ্দোহা, প্রধান প্রকৌশলী লে. কর্ণেল সোহেল আহমদ, প্রধান রাজস্ব কর্মকর্তা মো. মুফিদুল আলম, প্রধান শিক্ষা কমকর্তা সুমন বড়ুয়া, মেয়রের একান্ত সচিব মোহাম্মদ আবুল হাশেম, নির্বাহী ম্যাজিস্ট্রেট আফিয়া আকতার, স্পেশাল ম্যাজিস্ট্রেট জাহানারা ফেরদৌস, অতিরিক্ত প্রধান প্রকৌশলী রফিকুল ইসলাম মানিক, প্রধান নগর পরিকল্পনাবিদ এ কে এম রেজাউল করিম, তত্তাবধায়ক প্রকৌশলী সুদীব বসাক, নির্বাহী প্রকোশলী অসীম বড়ুয়া, নির্বাহী প্রকৌশলী কামরুল ইসলাম সহ সংশ্লিষ্ট কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

বৈঠকে আয়বর্ধক প্রকল্প সমূহের অসম্পূর্ন কাজ সম্পন্ন করা, ইজারা সংক্রান্ত বিষয়গুলোর ইজারা সম্পাদন, বিগত অর্থবছরের অসম্পূর্ণ কাজের অগ্রগতি পর্যালোচনা, ২০১৯-২০২০ অর্থবছরে অবকাঠামোগত উন্নয়ন কাজের দরপত্রের বিস্তারিত বিবরন, রাজস্ব আদায়, কর পুন:মূল্যায়ন কর্মসূচি, ডোর টু ডোর বর্জ্য ব্যবস্থাপনা এবং স্বাস্থ্য ও শিক্ষা খাতের কার্যক্রমের পর্যালোচনা সহ মন্ত্রণালয়ে প্রেরিত উন্নয়ন কার্যক্রমের বিষয়গুলো আলোচনা ও পর্যালোচনা করা হয়। বৈঠকে মেয়র বিভাগীয় ও শাখা প্রধানদের আন্তরিকতা, সততা ও একনিষ্ঠতার সাথে স্বস্ব দায়িত্ব পালন করে নগরবাসীর কাংখিত প্রত্যাশা পুরনের নির্দেশনা দেন। মেণয়র দায়িত্বশীল প্রত্যেককে নিজ নিজ স্বার্থের উর্ধ্বে থেকে নগরবাসীর স্বার্থকে প্রাধান্য দিয়ে মহামারীকালীন সময়ে শতভাগ সেবা প্রদানের আহবান জানান।