বিদ্যানন্দ ফাউন্ডেশনের পক্ষ থেকে দেয়া ত্রাণ সামগ্রী বিতরণ

রফিকুল ইসলাম, রাজিবপুর প্রতিনিধি: করোনা ভাইরাসের পাশাপাশি বন্যার কারণে জামালপুর ও কুড়িগ্রাম এর রাজিবপুর, রৌমারীর সীমান্তবর্তী এক লক্ষ পঞ্চাশ হাজার পরিবার ক্ষতিগ্রস্থ হয়েছে।

সরকারীভাবে তারা বিভিন্ন সহায়তা পেলেও “বিদ্যানন্দ ফাউন্ডেশন” এ সকল বন্যার্ত ৩০০০ পরিবারের জন্যে খাদ্য সহায়তা প্রদানের পরিকল্পনার অংশ হিসেবে জামালপুর ব্যাটালিয়ন (৩৫ বিজিবি) এর সার্বিক তত্ত্বাবধানে আজ ১৫০০ পরিবারের জন্যে পরিবার প্রতি ০৪ কেজি চাল, ০৪ কেজি আটা ও ০২ কেজি ডাল প্রদান করা হয়েছে।

অবশিষ্ট ১৫০০ প্যাকেট ত্রাণ সামগ্রী পবিত্র ঈদ-উল-আযহা এর পরে বিতরণ করা হবে। “বিদ্যানন্দ ফাউন্ডেশন” এর গৃহীত সময়োপযোগী পদক্ষেপে বানভাসী মানুষজনের মুখে হাসি ফুটেছে। অধিনায়ক জামালপুর ব্যাটালিয়ন “বিদ্যানন্দ ফাউন্ডেশন” কর্তৃক গৃহীত এ মহতী উদ্যোগকে স্বাগত ও ধন্যবাদ জানিয়েছেন।

উক্ত ত্রাণ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জামালপুর ব্যাটালিয়ন (৩৫ বিজিবি) এর অধিনায়ক লেঃ কর্নেল এস এম আজাদ। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, মেম্বার, স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ এবং প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সংবাদকর্মীগণ।