বিএনপি জয়ী হবে না জেনেই, ইভিএম নিয়ে অভিযোগ তুলছে

বিএনপির বিজয়ের কোনো ইতিহাস নেই। তারা (বিএনপি) জয়ী হবে না নিশ্চিত জেনে, কখনো ইভিএম আবার কখনো নির্বাচনের শুদ্ধতা নিয়ে নানা ধরনের অভিযোগ তুলছে বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। আসন্ন ঢাকা সিটি নির্বাচন নিয়ে তিনি এ অভিযোগ করেন।

আসলে এসব নালিশ, বিষোদগার নির্বাচনে হেরে যাওয়ার ভয়ে, যেন নির্বাচনের আগেই তারা হেরে গেছেন।

শুক্রবার (২৪ জানুয়ারি) দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি বেদীতে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, আমাদের নেত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণই আমাদের লক্ষ্য। এ লক্ষ্যে সোনার বাংলা বিনির্মাণের চূড়ান্ত লক্ষ্যে আমরা উন্নয়নের মহাসড়ক ধরে এগিয়ে যেতে চাই।

সেতুমন্ত্রী আরও বলেন, সোনার বাংলা বিনির্মাণ একটি সুদূরপ্রসারী লক্ষ্য। আমাদের টার্গেট আছে, ভিশন আছে। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার যে ভিশন ২০২১, ভিশন ২০৪১ ও ডেল্টা প্ল্যান রয়েছে, আমরা এই তিনটিকে সামনে রেখে আমাদের এজেন্ডা ঠিক করেছি। সময়ের চাহিদার সঙ্গে সঙ্গতি রেখে আমাদের এগিয়ে যেতে হবে।

জুমার নামাজ ও মধ্যাহ্নভোজের পর সংক্ষিপ্ত আকারে দলের কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদ ও উপদেষ্টা পরিষদের যৌথসভা অনুষ্ঠিত হবে। যৌথসভায় আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা সভাপতিত্ব করবেন। সভায় রাজনৈতিক, সাংগঠনিক বিভিন্ন বিষয়ে আলোচনা হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।