বিএনপি’র রাজনীতিতে নীতি নেই- আ জ ম নাছির উদ্দীন

মোঃ রাশেদ, চট্টগ্রাম প্রতিনিধিঃ ২১ শে আগষ্টের জঙ্গিবাদী গ্রেনেড হামলায় নিহত শহীদদের ১৬তম শাহাদাৎ বার্ষিকী এবং হামলাকারী ও ইন্ধন দাতাদের বিচারের রায় কার্যকরের দাবিতে আজ ৩ সেপ্টেম্বর বিকালে ১৪ নং লালখান বাজার ওয়ার্ড আওয়ামী লীগ দোয়া মোনাজাত ও আলোচনা সভার আয়োজন করে।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহাতাব উদ্দিন চৌধুরী। সভায় প্রধান বক্তার বক্তব্যে মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেন, বিএনপি স্বাধীনতা বিরোধী শক্তির সাথে আঁতাত করে এদেশে পাকিস্তানি চেতনা কায়েম করার অপচেষ্টা চালিয়ে এসেছে।

ক্ষমতায় থাকাকালীন মেজর জিয়াউর রহমান জাতির জনকের আত্মস্বীকৃত খুনিদেরকে রাষ্ট্র যন্ত্রে স্যাটেল করেছেন। তাদেরকে বিভিন্ন ভাবে আশ্রয়-প্রশ্রয় দিয়েছে। বিদেশে বাংলাদেশের রাষ্ট্রদূত বানিয়েছেন। এদেশে যাতে জাতির জনকের হত্যার কোন বিচার না হয় সেজন্য পাস করেছিলেন ইনডেমনিটি অধ্যাদেশ। তার স্ত্রী খালেদা জিয়াও ক্ষমতায় এসে বঙ্গবন্ধুকে যাতে জাতির হৃদয়ে প্রশ্নবিদ্ধ করে রাখা যায়,

বঙ্গবন্ধুর মত এক মহীরুহ কিংবদন্তীকে নিয়ে জাতি যাতে বিভ্রান্তির বেড়াজালে বন্দি থাকে সেজন্য সকল ধরণের অপপ্রচার, প্রপাগান্ডা চালিয়ে গেছেন। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার জন্য একে একে ১৯ বার অপচেষ্টা চালানো হয়েছে। ২১ আগষ্টও আওয়ামী লীগ আয়োজিত সন্ত্রাস বিরোধী সমাবেশে নেত্রীকে হত্যার উদ্দেশ্যে চালানো হয় গ্রেনেড হামলা।

আল্লাহর অশেষ রহমতে নেত্রীর ট্রাকে ছুঁড়ে মারা গ্রেনেডটি বিস্ফোরিত না হওয়ায় তিনি বেঁচে যান। জন্ম থেকেই বিএনপি নামক দলটি এদেশে জঙ্গিবাদ,সন্ত্রাস ও হত্যার রাজনীতি কায়েম করে আসছে। তাদের রাজনীতিতে কোন নীতি নেই। তাদের রাজনীতি মিথ্যাচার আর বিভ্রান্তির রাজনীতি।

লালখান বাজার ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব সিদ্দিক আহমেদের সভাপত্বিতে ও সাধারণ সম্পাদক দিদারুল আলম মাসুমের সঞ্চালনায় আলোচনা সভায় খুলশী থানা আওয়ামী লীগ যুগ্ম আহবায়ক মমিনুল হক মোমিন, লালখান বাজার ওয়ার্ড আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক এম এ কাদের, আওয়ামী লীগ নেতা এস এম ইব্রাহিম ,শাহজাহান কোম্পানি,

রফিক সওদাগর,সমীর কান্তি দে,মোঃ শাহজাহান,ওবায়দুল কায়েস, এড. আব্দুল্লাহ হাসান পিকু, আলী আহমেদ, মোঃআলী, শফিউল আলম বাবু,জাহেদুল কাদের নিপু,শাহাজান লিটন , আনিসুর রহমান চৌধুরী, এনামুল হক বকুল,সোহেল খান, আনোয়ার,কামরুল,আলী আক্কাস,জাহেদুল ইসলাম কাজল,মোঃ ফরিদউদ্দিন রানা, তুহিন, মহানগর যুবলীগ নেতা আজমল হোসেন হিরু, মহানগর যুবলীগ নেতা তৌহিদ আজিজ ,সুমন দেবনাথ,ওয়াহিদুল আলম শিমুল,

আফতাব আহমেদ,সজিব আহমেদ,গোলাম রসুল নিশান, মোশাররফ হোসেন লিটন, ওয়ার্ড যুবলীগ নেতা জাফর আহমেদ রাহাত, মাইনুদ্দিন হানিফ , ইউসুফ খান,মামুন,মোরশেদ ,আব্দুল্লাহ আল মামুন, হাসান সোহাগ,ছাত্রলীগ নেতা জাহিদুর রহমান জাহেদ,ফয়সাল আহমেদ,স্বেচ্ছাসেবক লীগ নেতা জেবিন আসাদ প্রমুখ বক্তব্য রাখেন। সভায় ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ,স্বেচ্ছাসেবক লীগ,মহিলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।