বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকীতে ঝালকাঠী ১ আসনের এমপি প্রার্থীদের অনলাইনে প্রচারনা

আশরাফুল মামুন, মালয়েশিয়া প্রতিনিধি: আজ বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী, প্রতিষ্ঠা বার্ষিকীতে ঝালকাঠী ১ আসনের বিএনপি দলীয় মনোনয়ন প্রত্যাশীরা অনলাইনে বিভিন্ন ভাবে ব্যাপক প্রচারনা চালিয়েছেন,

কেহ কেহ বিএনপির অতীত বর্তমান, শহীদ জিয়ার আদর্শ, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার আন্দোলন সংগ্রাম ও দেশনায়ক তারেক রহমানকে নিয়ে লেখা লেখি ও প্রচারনা চালিয়েছেন। আবার কেউ কেউ নিজস্ব পোস্টার, লিফলেট অনলাইনে প্রচার করেছেন, আবার আজকের এইদিনে বিএনপি রাজাপুর ও কাঁঠালিয়া আলাদা ভাবে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেছে।

এ আসন থেকে বার বার নির্বাচিত সাবেক সংসদ ও প্রতিমন্ত্রী মেজর অব. ব্যারিষ্টার শাহজাহান ওমর বীর উত্তমের পক্ষে দলীয় নেতা কর্মীরা প্রচার চালিয়েছেন। সব চাইতে বেশী আলোচিত নমিনেশন প্রত্যাশী মালয়েশিয়া প্রবাসী ডঃ ফয়জুল হকের প্রচারনা চোখে পড়ার মতো,

তিনি বিএনপি দলীয় প্রচার প্রচারনা করে জনমনে ব্যাপক সাড়া ফেলে দিয়েছেন। আমাদের সংবাদ দাতা ড. ফয়জুল হককে এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, আমি দেশনায়ক তারেক রহমানের নির্দেশক্রমে দেশে এবং বিদেশে বিএনপি ও বাংলাদেশের পক্ষে কাজ করে যাচ্ছি।

আমার কাজের জবাবদিহিতা রয়েছে তারুন্যের অহংকার দেশনায়ক তারেক রহমানের কাছে। আমি ক্ষমতার রাজনীতির চাইতেও বিএনপির আদর্শ প্রচার করে জনগনের ভালোবাসা পেতে চাই। ড. ফয়জুল হক আরো বলেন দেশ থেকে বর্তমান তাবেদার অবৈধ সরকারকে হঠাতে বিএনপির বিকল্প নাই, তাই দেশের মানুষের মুক্তির জন্য সবার আগে তিনি ঐক্যবদ্ধ ভাবে কাজ করে বিএনপিকে এগিয়ে নিতে চান।

এদিকে অন্যান্য নমিনেশন প্রত্যাশীরা চালিয়ে যাচ্ছেন দলের পক্ষে ব্যাপক প্রচারনা।নমিনেশন প্রত্যাশী বিশিষ্ট ব্যাবসায়ী জনাব রফিকুল ইসলাম জামালও তার ফেইসবুক থেকে প্রতিষ্ঠা বার্ষিকীর শুভেচ্ছা জানিয়েছেন।বিএনপি ছাত্র দলের সাবেক কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক গোলাম আজম সৈকতের প্রচারনাও ছিলো চোখে পাড়ার মতো।

তিনিও শহীদ জিয়ার আদর্শ প্রচার করে যাচ্ছেন।তাছাড়া ইন্জিনিয়ার রেজাউল করিম তিনিও অনলাইনে ব্যাপক প্রচারনা চালাচ্ছেন বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী নিয়ে। দলীয় নমিনেশন প্রত্যাশীদের ব্যাপক প্রচারণার কারনে করোনা পরিস্থিতির মধ্যেও ঝালকাঠী ১ আসনে বিএনপির নেতাকর্মীদের মধ্যে ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকীর আমেজ ছড়িয়ে পড়েছে। সবাই যার যার পছন্দের প্রার্থীর পক্ষে চালিয়েছেন ব্যাপক প্রচারনা।