বাহুবলে বাস খাদে পড়ে নিহত ৩

হবিগঞ্জের বাহুবলে একটি যাত্রীবাহী বাস খাদে পড়ে দুই নারী ও বাসের হেলপারসহ তিন জন নিহত হয়েছে।

নিহতদের মধ্যে দুজনের পরিচয় জানা গেছে। এদের মধ্যে একজন বাস হেলপার আবু সাঈদ (৩০)। তার বাড়ি হবিগঞ্জ সদর উপজেলার মড়ুরা গ্রামে। অন্যজন কমলা বেগম (৩৫)। তিনি একই উপজেলার দৌলতপুর গ্রামের বাসিন্দা। নিহত অন্য নারীর পরিচয় এখনও পাওয়া যায়নি। তবে ওই নারী সনাতন ধর্মের বলে জানিয়েছে পুলিশ।

এছাড়া আহত হয়েছেন আরও ৩০ জন। তাদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠিয়েছেন স্থানীয় লোকজন। উপজেলার কামাইছড়া এলাকায় ঢাকা-সিলেট পুরনো মহাসড়কে শুক্রবার সকাল ৯টায় এ দুর্ঘটনা ঘটে বলে জানান সাতগাঁও হাইওয়ে থানার ওসি মাসুক আলী।

বাহুবল মডেল থানার ওসি মোহাম্মদ কামরুজ্জামান দুর্ঘটনার বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, তিনজনের মধ্যে দুজনের পরিচয় পাওয়া গেছে। আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে উপজেলার কামাইছড়া এলাকার অদূরে পাহাড়ি টার্নিং পয়েন্টে নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি খাদে পড়ে যায়। বাসটি শ্রীমঙ্গল থেকে হবিগঞ্জের দিকে যাচ্ছিল। এ ঘটনায় ঢাকা-সিলেট পুরনো মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। পরে বাহুবল মডেল থানা পুলিশ ও সাতগাঁও হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে যান চলাচল স্বাভাবিক করেন।