বালিয়া ইউনিয়ননের বাচ্চু বেপারীর অকাল মৃত্যুতে শোক সভা ও দোয়া অনুষ্ঠীত

মোহাম্মদ বিপ্লব সরকার,চাঁদপুর জেলা প্রতিনিধিঃ বালিয়া ইউনিয়ন ১ নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি মোঃ বাচ্চু বেপারীর অকাল মৃত্যুতে ১ নং ওয়ার্ড আওয়ামীলীগের আয়োজনে শোক সভা আলোচনা ও দোয়া অনুষ্ঠীত হয়েছে।শুক্রবার বিকেল ৩টায় ইচুলি ঘাট জামে মসজিদ প্রাঙ্গনে তা অনুষ্ঠীত হয়েছে।

১ নং ওয়ার্ড আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আবুল বাশার গাজীর সভাপতিত্বে ও বালিয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারন সম্পাদক মোক্তার গাজীর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামীলীগ সভাপতি নুরুল ইসলাম নাজিম দেওয়ান। গাছতলা দরবার শরীফের মাওলানা জোবায়ের সাহেব দোয়া ও মোনাজাত পরিচালনা করেন।

বক্তারা বলেন, মরহুম বাচ্চি বেপারী ছিলেন একজন সৎ ব্যক্তি। তিনি নিরলস ভাবে বঙ্গবন্ধুর আদর্শের সংগঠন আওয়ামীলীগের জন্য কাজ করেছেন।আমরা যদি মৃত ব্যাক্তির জন্য শোক সভা করবেন।বাচ্চু বেপারী দীর্ঘ দিন বালিয়া ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামীলীগের দায়িত্ব পালন করেছেন। তার অকাল মৃত্যুতে ওয়ার্ড আওয়ামীলীগে যে অপূরন ক্ষতি হয়েছে তা সহজে পূরন হবার নয়। বাচ্চু বেপারী ওয়ার্ডে দায়ীত্ব পালন করলেও তিনি ছিলেন একজন সাংগঠনিক ব্যাক্তি ছিলেন। তিনি যুগ যুগ ধরে আমাদের মাঝে বেঁচে থাকবেন। বাচ্চু বেপারীর মতো ব্যাক্তিদের মতো নেতাদের আমরা যেন ভুলে না যাই। মানুষ মরে যায়, রয়ে যায় তার স্মরনিয় স্মৃতি। বালিয়া ইউনিয়নের যে কোনো আওয়ামীলীগ নেতা মারা যাবে তাদের স্মরন সভা যেন করা হয়। দল হারিয়েছে দক্ষ সংগঠক, আমরা হারিয়েছি পরিবারের কাণ্ডারীকে। আপনারা দোয়া করবেন।

এসময় আরো বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন পাটোয়ারী এসডু, সদর উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক আলী আরশাদ মিয়াজি, শ্রম ও জনশক্তি সম্পাদক লায়ন মোঃ স্বপন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী, ইউনিয়ন আওয়ামী লীগ সাধারন সম্পাদক হান্নান মিয়াজি, সদস্য আব্দুল গনি. ইউপি চেয়ারম্যান তাজুল ইসলাম মিয়াজি, সদর থানা যুবলীগ যুগ্ম আহবায়ক তাজুল ইসলাম মিয়াজি,ইউপি যুবলীগ সভাপতি দেলোয়ার হোসেন খান,সাধারন সম্পাদক মঞ্জিল খান,১ নং ওয়ার্ড যুবলীগ সাধারন সম্পাদক আহসান বেপারী, ইউপি ছাত্রলীগ যুগ্ম সাধারন সম্পাদক মোঃ আরিফ ও মরহুমের পরিবারের পক্ষে বড় জামাতা মোঃ বিপ্লব সরকার প্রমুখ।