বারহাট্টায় তারেক রহমানের ৫৬ তম জন্মদিন উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্টিত

মামুন কৌশিক, বারহাট্টা প্রতিনিধিঃ নেত্রকোণার বারহাট্টা উপজেলায় বারহাট্টা সরকারি কলেজ ও উপজেলা ছাত্রদলের উদ্দ্যোগে তারেক রহমানের ৫৬ তম জন্মদিন উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্টিত হয়েছে।বারহাট্টা মডেল স্কুল মোড়ে উপজেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে সকাল সাড়ে এগারটার দিকে এই দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্টিত হয়।

বারহাট্টা সরকারি কলেজ ছাত্রদলের বর্তমান আহ্বায়ক আব্দুল্লাহ আল মামুনের সভাপতিত্বে ও সদস্য সচিব তানভীর হাসান মুন্নার সঞ্চালনায় উক্ত দোয়া ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির বর্তমান সদস্য সচিব আলহাজ্ব আশিক আহম্মেদ কমল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা ও সাবেক বিআইডিবি চেয়ারম্যান মীর আব্দুল কাদির, উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক রশিদ আলম তালুকদার, যুবদলের আহ্বায়ক মোজাম্মেল হক সোহেল, সেচ্চাসেবক দলের সাধারণ সম্পাদক রেজাউল আলম, সাবেক ছাত্রদল ও যুবদলের সাধারণ সম্পাদক ফারুক আহমেদ, বারহাট্টা ডিগ্রি কলেজ শাখার সাবেক সভাপতি আব্দুল কাদির। এতে আরও উপস্থিত ছিলেন বারহাট্টা উপজেলা ছাত্রদলের নেতৃবৃন্দ মুশফিকুর রহমান, তরিকুল ইসলাম, বেল্লাল হোসেন বিল্লাল, রোম্মান খান,পলাশ শেখ প্রমুখ।