বারহাট্টায় উপজেলা পরিষদের পক্ষ থেকে সাংবাদিক, কৃষি কর্মকর্তা ও প্রকৌশলীদের পিপিই প্রদান

মামুন কৌশিক, বারহাট্টা প্রতিনিধি: সারা পৃথিবীতে করোনা মহামারী রুপ ধারণ করছে দিন দিন। বাংলাদেশেও করোনায় আক্রান্তের সংখ্যা প্রতিদিনই বৃদ্ধি পাচ্ছে। মৃত্যুর মিছিল দিনকে দিন লম্বাই হচ্ছে।

এমন অবস্থায় বারহাট্টা উপজেলা চেয়ারম্যান মাইনুল হক কাশেম জীবনের ঝঁকি নিয়ে কাজ করা সকল ডাক্তার, সাংবাদিক, পুলিশ ও উপজেলা প্রশাসনের গুরুত্বপূর্ণ পদে দ্বায়িত্ব পালন করা সবার মধ্যে আগেই পিপিই প্রদান করেছেন যাতে তারা একটু সুরক্ষিত থেকে কাজ করতে পারেন।

আজ সোমবার বারহাট্টা উপজেলার মাঠ পর্যায়ে কাজ করা কৃষি কর্মকর্তাদের ২৫ টি পিপিই ও উপজেলা প্রকৌশলীদের জন্য ৬ টি পিপিই সংশ্লিষ্ট কর্মকর্তাদের হাতে তোলে দেন উপজেলা চেয়ারম্যান মাইনুল হক কাশেম।

উল্লেখ্য যে পূর্বেও বারহাট্টা উপজেলার সাংবাদিকদের কে নয়টি পিপিই প্রধান করেছিলেন তিনি। এবার বারহাট্টা উপজেলার চ্যানেল এস প্রতিনিধির জন্য বরাদ্দকৃত পিপিই টি চ্যানেল এস প্রতিনিধির হাতে তোলে দেন উপজেলা চেয়ারম্যান।

এ বিষয়ে বারহাট্টা উপজেলা চেয়ারম্যান মাইনুল কাশেম বলেন যে, আপনারা সবাই ঘরে থাকুন। নিজেদের মধ্যে দূরত্ব বজায় রেখে চলুন। নিজেরা সুস্থ থাকুন অন্যদেরও সুস্থ থাকতে সাহায্য করুন।