বারহাট্টায় আশা সংস্থার দেওয়া ত্রাণ সামগ্রী পৌঁছে যাচ্ছে নিম্ন আয়ের মানুষদের বাড়িতে

মামুন কৌশিক, বারহাট্টা প্রতিনিধি: সারা পৃথিবীতে করোনা মহামারী রুপ ধারণ করেছে।বাংলাদেশেও দিন দিন সংক্রমণ বৃদ্ধি পাচ্ছে।প্রতি দিনই আক্রান্তের সংখ্যা আগের দিনকে ছাড়িয়ে যাচ্ছে।মৃত্যুর মিছিলও বড় হচ্ছে দিনের পর দিন।বারহাট্টা উপজেলার চেয়ারম্যান মাইনুল হক কাশেম সরকারী সাহায্যের পাশাপাশি উপজেলার নিম্ন আয়ের মানুষদের সাহায্য করার জন্য গঠন করেন বারহাট্টা ফাউন্ডেশন।

গত ১৬ ই এপ্রিল থেকে ফাউন্ডেশনটির ত্রাণ সামগ্রী বিতরণের কার্যক্রম শুরু হয়। বারহাট্টা উপজেলা চেয়ারম্যান ও বারহাট্টা ফাউন্ডেশনের আহ্বায়ক মাইনুল হক কাশেম বেসরকারী এনজিং সংস্থা আশার চেয়ারম্যানের কাছে বারহাট্টা ফাউন্ডেশনে ত্রাণ সহায়তা করার জন্য অনুরোধ করেন।এরই মধ্যে গত ১০ ই মে আশার পক্ষ থেকে বারহাট্টা উপজেলা চেয়ারম্যান ও বারহাট্টা ফাউন্ডেশনের আহ্বায়কের কাছে এক হাজার ত্রাণ সামগ্রীর পেকেট তোলে দেওয়া হয়।

এ বিষয়ে উপজেলা চেয়ারম্যান মাইনুল হক কাশেম বলেন যে, সাধারণ মানুষদের সাহায্য আশা-র প্রেসিডেন্ট জনাব মোঃ শফিকুল হক চৌধুরী ও চেয়ারপার্সন জনাব মিসেস রাবেয়া আক্তার চৌধুরীর পক্ষ থেকে বারহাট্টা ফাউন্ডেশনকে দেওয়া এক হাজার ত্রাণ সামগ্রী প্যাকেট। বারহাট্টা ফাউন্ডেশনের নেত্রীবৃন্দ ও সেচ্ছাসেবকের মাধ্যমে বিভিন্ন ইউনিয়নে নিন্ম আয়ের মানুষদের বাড়িতে বাড়িতে পৌছানো জন্য পাঠানো হচ্ছে।