বাবা-মেয়ে একসাথে অভিনয় করতে নারাজ

বাবার সাথে মেয়ে অথবা মেয়ের সাথে বাবা কেউই কারো সাথে বড় পর্দায় স্ক্রীণ শেয়ার করতে নারাজ। এমনটাই ঘটে চলছে বলিউড অভিনেতা সাইফ আলি খান ও তার মেয়ে সারা আলি খান এর মধ্যে।

বেশ কয়েকবার বাবা-মেয়েকে একসাথে অভিনয় করার প্রস্তাব দেয়া হলেও বারবারই তা ফিরিয়ে দিয়েছেন সাইফ অথবা সারা। সম্প্রতি এক সাক্ষাতকারে এমনটাই জানিয়েছেন সাইফ আলি খান। খবর আনন্দবাজার পত্রিকার।

আগামী ৩১ জানুয়ারি মুক্তি পেতে যাওয়া সাইফ অভিনীত ‌’জাওয়ানি জানেমন’ ছবিতে সাইফের মেয়ের চরিত্রে একসাথে কাজ করার প্রস্তাব দেয়া হয়েছিল তাদের। কিন্তু ঐ ছবিতে বাবা সাইফ আলি খান কাজ করবেন বলেই তা ফিরিয়ে দিয়েছেন সারা। পরে সারার পরিবর্তে নেয়া হয় পূজা বেদীর মেয়ে আলিয়াকে।

সাইফ বলেন, “যে সময় সারাকে ওই ছবির জন্য অফার করা হয়েছিল সে সময় ওর হাতে ‘কেদারনাথ’ বা ‘সিম্বা’র মতো ছবি ছিল না কিন্তু ও চাইত অভিনয় করতে। তাই আমিও ভাল বাবার মতো ওকে গিয়ে জিজ্ঞাসা করি ও ছবিটি করবে কী না? সারাও হ্যাঁ বলে দেয়। এর কিছু দিন পর ওর কাছে ‘সিম্বা’র অফার যায়, তারপর ‘কেদারনাথ’। তখন আমিই ওকে এই ছবিটি করার জন্য নিষেধ করি।”

সাইফ বলেন, “আসলে পরিবারের কারও সঙ্গে কাজ করাটা খুব জটিল হয়ে যায়। হ্যাঁ, প্রায় চার-পাঁচটা ছবি আমাদের একসঙ্গে করার প্রস্তাব দেওয়া হয়েছে। কখনও আমি করতে চাইনি। আবার কখনও বা সারা।”

তবে সারার সাফল্যে বাবা হিসেবে তিনি যে খুশি, গর্বিত, তা জানিয়েছেন সইফ।

আগামী ৩১ জানুয়ারি মুক্তি পেতে চলেছে সাইফ আলি খান অভিনীত ‘জওয়ানি জানেমন’। আর ১৪ ফেব্রুয়ারিতে বড় পর্দা কাঁপাতে আসছে ইমতিয়াজ আলি পরিচালিত সারা আলি খান এবং কার্তিক আরিয়ান অভিনীত হাইপড ছবি ‘লাভ আজ কাল’।