বান্দরবানে নাইক্ষ্যংছড়িতে রোজা রেখেও এক অসহায় কৃষকের ধান কেটে দিল ছাত্রলীগ

রানা মারমা, বান্দরবান প্রতিনিধি: বান্দরবানে নাইক্ষ্যংছড়িতে রোজা রেখেও এক অসহায় কৃষকের ধান কেটে দিল ছাত্রলীগ। দুপুরে নাইক্ষ্যংছড়ির বাইশারী ইউনিয়নের ইউনিয়নের লম্বাবিল গ্রামের কৃষক মনু মিয়ার ৪৫ শতাংশ জমির ধান কেটে বাড়ি পৌঁছে দেন উপজেলা,ইউনিয়ন ও নাইক্ষ্যংছড়ি এম,এ কালাম সরকারি কলেজ ছাত্রলীগের নেতাকর্মীরা।

উপজেলা ছাত্রলীগ নেতা ও এম,এ কালাম সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মুমিনুল আলম মুমু, বাইশারী ইউনিয়নে ছাত্রলীগ সাংগঠনিক সম্পাদক রাশেদুল ইসলামের নেতৃত্বে দুই গ্রুপে ২৫-৩০ জন নেতাকর্মী ধান কাটা ও কৃষকের বাড়িতে ধান পৌঁছে দেয়ার কাজে অংশ নেন। এ সময় উপস্তিত ছিলেন উপজেলা ছাত্রলীগ নেতা ও এম,এ কালাম সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মুমিনুল আলম মুমু, বাইশারী ইউনিয়নে ছাত্রলীগ সাংগঠনিক সম্পাদক রাশেদুল ইসলাম, বাইশারী ইউনিয়ন ছাত্রলীগ সহ-সভাপতি রিফাত, কলেজ ছাত্রলীগ সাবেক যুগ্ন-সম্পাদক মো,সেলিম,ছাত্রনেতা এস, এম, এন তারেক,ইকবাল মোরশেদ,চাইচিং মার্মা,মংলা মার্মা,চিং মার্মাসহ উপজেলা ও ইউনিয়নের বিভিন্ন পর্যায়ের নেতারা উপস্থিত ছিলেন।

উপজেলা ছাত্রলীগ নেতা মুমিনুল ইসলাম মুমু বলেন মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে, বান্দরবান জেলা ছাত্রলীগের নির্দেশে আমরা নাইক্ষ্যংছড়ি উপজেলা ছাত্রলীগ একত্রিত হয়ে গরিব অসহায় কৃষকেন ধান কেটে বাড়ি পোঁছে দিলাম, তিনি আরো বলেন কোন কৃষক যদি শ্রমিকের অভাবে ধান কাটতে না পারে তাদের সাথে যোগাযোগ করার আহবান করে।