বান্দরবানে দূর্গম পাহাড়ে খাদ্য সামগ্রী বিতরণ অবহ্যত রেখেছে সেনাবাহিনী 

রানা মারমা,বান্দরবান প্রতিনিধি:  চলমান করোনা মহামারিতে কর্মহীন হত-দরিদ্রদের মাঝে সেনাবাহিনীর খাদ্য সামগ্রী বিতরণ অব্যহত রয়েছে। জিওসি ২৪ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার চট্টগ্রাম এরিয়া মেজর জেনারেল এস এম মতিউর রহমান, ওএসপি, এএফডব্লিউসি, পিএসসি এর নির্দেশনায় গত ২৫ শে মার্চ ২০২০ তারিখ হতে সেনাবাহিনীর ২৪ পদাতিক ডিভিশনের সদস্যগণ চট্টগ্রাম ও পার্বত্য চট্টগ্রাম এলাকায় এ সহায়তা প্রদান করে আসছে।

এরই অংশ হিসেবে আজ ০৫ জুন (শুক্রবার) সকাল থেকে দুপুর পর্যন্ত বান্দরবান পার্বত্য জেলায় বান্দরবান সেনা রিজিয়নের তত্বাবধানে দূর্গম পাহাড়ে ফারুক পাড়া এবং লাইমি পাড়ায় অসহায়, দুঃস্থ ও কর্মহীন পরিবারের মাঝে সেনাবাহিনীর পক্ষ হতে খাদ্য সামগ্রী বিতরণ করেন বান্দরবান সেনা জোন। বান্দরবান সেনা জোনের রেজিমেন্টাল মেডিক্যাল অফিসার ক্যাপ্টেন সানাউল্লাহ এর নেতৃত্বে একদল সেনা সদস্য এসকল খাদ্য সামগ্রী ঘরে ঘরে পৌঁছে দেন।

খাদ্য সামগ্রী বিতরণকারী সেনা কর্মকর্তা বলেন, বর্তমান করোনা পরিস্থিতি আমরা কর্মহীন দরিদ্র পরিবারকে বাংলাদেশ সেনাবাহীনির পক্ষ হতে সামাজিক দুরত্ব নিশ্চিত পূর্বক এ সহযোগীতা করে যাচ্ছি । এ সময় সামাজিক দূরত্ব নিশ্চিতের পাশাপাশি ফেস মাক্স পরিধান করতে জন সাধারণকে প্রেষণা প্রদান করেন তিনি।

এই দূর্যোগময় পরিস্থিতিতে দীর্ঘ সময় কাজ কর্ম না থাকায় এ ধরণের মানবিক সহযোগীতা পেয়ে সেনাবাহিনীর প্রতি কৃতঙ্গতা প্রকাশ করেন খাদ্য সামগ্রী গ্রহনকারী পরিবারের সদস্যগণ।