বান্দরবানে গ্রীণ সোসাইটি সামাজিক সংগঠন এর পক্ষ থেকে ইফতার সামগ্রী বিতরণ

রানা মারমা, বান্দরবান প্রতিনিধি: করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে বান্দরবান রেইচা ইউনিয়নের গোয়ালিয়া খোলা এলাকায় লকডাউনে থাকা অসহায়, কর্মহীন ও দরিদ্র পরিবারের মাঝে ত্রাণ ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।
বুধবার ( ২৯ এপ্রিল) সকাল ১১ টার দিকে বান্দরবানে রেইচা ইউনিয়নের গোয়ালিয়া খোলা মডেল উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে সামাজিক দুরত্ব বজায় রেখে গ্রীণ সোসাইটি সংগঠনের নিজ অর্থায়নে করোনাভাইরাস মোকাবেলায় অসহায়, কর্মহীন ও দরিদ্র পরিবারদের মাঝে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই ত্রাণ ও ইফতার সামগ্রী বিতরণ করেন বান্দরবান পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী ।
এসময় ত্রাণ ও ইফতার সামগ্রী বিতরণে আরো উপস্থিত ছিলেন গ্রীণ সোসাইটির সভাপতি জামাল উদ্দিন রাসেল, সহ-সভাপতি শহিদুল ইসলাম, মোঃ সোলাইমান, সাধারণ সম্পাদক নিয়াজুর রহমান’ সহ প্রমুখ। এ সময় ত্রাণ ও ইফতার সামগ্রী বিতরণ শেষে গ্রীণ সোসাইটির সভাপতি জামাল উদ্দিন রাসেল বলেন, এই মাহামারি করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে সবাইকে সহযোগিতার মানসিকতা নিয়ে এগিয়ে আসতে হবে।
যত দিন দেশ থেকে এই করোনা ভাইরাস দূর না হচ্ছে আমরা এভাবে অসহায়, কর্মহীন ও দরিদ্র পরিবারদের পাশে থাকার চেষ্টা চালিয়ে যাবো । এদিকে দেশব্যাপী সঙ্কটময় এ পরিস্থিতিতে নিজ অর্থায়নে হতদরিদ্রদের মাঝে এই ত্রাণ ও ইফতার সামগ্রী বিতরণ করায় গ্রীণ সোসাইটির এই উদ্যোগকে স্বাগত জানিয়েছেন গোয়ালিয়া খোলা এলাকার বাসিন্দারা ।