বান্দরবানের লামা ও থানচিতে করোনায় আক্রান্ত ৩জন

রানা মারমা, বান্দরবান প্রতিনিধি: বান্দরবান পার্বত্য জেলার নাইক্ষংছড়ি উপজেলার পর এবার লামা ও থানচি উপজেলায় করোনা আক্রান্ত হয়েছে তিনজন ।তাদের মধ্যে লামা উপজেলার মেরাখোলায় ১জন ও থানচি উপজেলার বড়মদকে ২জন আক্রান্ত হয়েছে ।

বিষয়টি নিশ্চিত করেন বান্দরবান জেলার সিভিল সার্জন অংসুইপ্রু মারমা। বান্দরবান সিভিল সার্জন কার্যালয় সুত্রে জানা গেছে আক্রান্তদের মধ্যে একজন পুরুষ পুলিশ সদস্য রয়েছে , তিনি থানচি সোনালী ব্যাংকের প্রহরী হিসাবে দায়িত্ব পালন করছেন ।উপজেলাটির আরেকজন বড়মদকের বাসিন্দার তিনি মারমা ।

অন্যদিকে জেলার লামা উপজেলায় করোনা আক্রান্ত মেরাখোলার মুসলিম পাড়ার বাসিন্দার ,তিনি একজন মহিলা চট্টগ্রামে তাদের নমুনা সংগ্রহ করে পাঠালে সেখানে করোনা পরীক্ষায় পজেটিভ আসে। এদিকে করোনায় আক্রান্ত তিন রোগীকে স্ব স্ব উপজেলা স্বাস্হ্য কেন্দ্রের আইসোলেশনের রাখার জন্য যথাযথ ব্যবস্থা নেওয়া হবে বলে জানান সিভিল সার্জন কার্যালয় ।

এই তিন রোগীর সংস্পর্শে যারা এসেছেন তাদেরও করোনা পরীক্ষার আওতায় আনা হবে বলে জানা গেছে ।এনিয়ে জেলার ৭টি উপজেলার মধ্যে নাইক্ষ্যংছড়িতে ১জন,লামা ১জন,থানচি উপজেলার ২ দলসহ জেলায় মোট করোনা আক্রান্ত ৪জন দাড়ালো।