বান্দবানে অসহায় ও দরিদ্র পরিবারে মাঝে পৌর স্বেচ্ছাসেবকলীগের সহায়তা প্রদান

রানা মারমা, বান্দরবান প্রতিনিধি: বান্দরবানে করোনা সংক্রামক মোকাবেলায় গৃহবন্দী থাকা অসহায় দরিদ্র পরিবারের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছে বান্দরবান পৌর স্বেচ্ছাসেবকলীগ এর কর্মীরা । মানবিক সহায়তা হাত বাড়িয়ে দিয়ে বান্দরবান দুর্গম পাহাড়ের আনাছে কানাছে গিয়ে দরিদ্র পরিবারকে খাদ্য পৌঁছে দিচ্ছেন বান্দরবান পৌর স্বেচ্ছাসেবকলীগ এর একজাঁক তরুন কর্মী ।

বান্দরবান পৌর স্বেচ্ছাসেবকলীগ এর সাধারণ সম্পাদক ফারুক আহম্মেদ ফাহিম বলেন ,আমরা বান্দরবান পৌরসভা এবং সদর উপজেলায় এই পর্যন্ত ৬শত অসহায় পরিবারকে বান্দরবান স্বেচ্ছাসেবকলীগ পক্ষ থেকে শুভেচ্ছা উপহার হিসেবে খাদ্য সামগ্রী প্রদান করেছি ।

করোনা সংকটে বান্দরবান অনেক পরিবারের জনসাধারণ যখন কষ্ট পাচ্ছে তখন আমরা কয়েকজন কর্মী মিলে কিছু খাদ্য সামগ্রী সংগ্রহ করে অসহায়দের বাড়িতে গিয়ে দিয়ে আসছি এবং তাদের কে বাড়িতে থাকার ও সমাজিক দুরত্ব বজায় রাখার অনুরোধ করছি ।আমরা বান্দরবান সদর ,রেইছা ইউনিয়ন,সুয়ালক ইউনিয়ন ,ছাইংগ্যা ,ফারুকপাড়া,শৈলপ্রপাত , বালাঘাটসহ বিভিন্ন দুর্গম পাড়ায় পাড়ায় ছুটে যাচ্ছি এবং অসহায়দের খোঁজ খবর নিয়ে তাদের জন্য কিছু খাদ্য সামগ্রীর ব্যবস্থা করে যাচ্ছি ।

বান্দরবান পৌর স্বেচ্ছাসেবকলীগ এর সাধারন সম্পাদক ফারুক আহম্মেদ ফাহিম জানান,আমি ছাড়া ও বান্দরবান পৌর স্বেচ্ছাসেবকলীগ বেশ কয়েকজন নেতা কর্মী এই মানবতার কাজে আমাকে সহায়তা করে যাচ্ছে ,আশা করি করোনার এই মহামারিতে আমরা বান্দরবান পৌর স্বেচ্ছাসেবকলীগ এর কর্মীরা অসহায়দের পাশে থাকবো এবং করোনার যুদ্ধে জয়ী হবো।