বাগেরহাট দুলাভাইয়ের হাতে শ্যালক খুন

মাহফুজুর রহমান বাপ্পী, বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটের শরণখোলায় টাকা লেনদেন সংক্রান্ত ঘটনায় পিতা ও পুত্রের হাতে নির্মমভাবে খুন হয়েছে সবুর শিকদার (৪৫) নামে এক ব্যাক্তি। বৃহস্পতিবার বেলা তিনটার দিকে উপজেলার উপজেলার ধানসাগর গ্রামে এ ঘটনা ঘটে । নিহত সবুর হত্যাকারী আলতাব হোসেন শেখের আপন শ্যালক ও হত্যাকারী ভাগনে প্রিন্সের মামা। খবর পেয়ে শরণখোলা থানার অফিসার ইনচার্জ এসকে আব্দুল্লাহ্ আল সাইদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা যায়, উপজেলার ধানসাগর গ্রামের শামসু শিকদারের ছেলে সবুর শিকদারের কাছে ১২ হাজার টাকা পাওনা ছিলো তারই ভগ্নিপতি প্রতিবেশী আশরাফ আলী শেখের ছেলে আলতাব শেখের। বেশ কিছুদিন ধরে টাকা আদায় নিয়ে উভয়ের মধ্যে দেন দরবার চলছিল।

বৃহস্পতিবার সকালে ধানসাগর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক আলাউদ্দিন হাওলাদারের মধ্যস্থতায় শালিশ বৈঠক হয়। পরে বেলা তিনটার দিকে কথা কাটাকাটির এক পর্যায়ে আলতাব শেখ (৪৫) ও তার ছেলে প্রিন্স শেখ (২৮) মিলে সবুরের মাথায় একটি গাব গাছ দিয়ে উপর্যুপুরি আঘাত করে। এতে ঘটনাস্থলেই সবুর নিহত হন।

সংশ্লিষ্ট ইউপি সদস্য আলতাব হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আলতাব শেখ ও তার ছেলে প্রিন্স দুজনে সবুরকে পিটিয়ে হত্যা করেছে। এ ব্যাপারে ঘটনাস্থল থেকে মুঠোফোনে ওসি এসকে আব্দুল্লাহ্ আল সাইদ জানান, লাশের সুরতহাল রিপোর্ট করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হবে। খুনীরা ঘটনার পরপরই গা ঢাকা দিয়েছে। তবে, তাদেরকে গ্রেফতারের অভিযান চলছে।