বাগেরহাটে সামাজিক যোগাযোগ মাধ্যমে উগ্রবাদ ও সন্ত্রাসবাদী ভিডিও বার্তা প্রচারক আটক

মাহফুজুর রহমান বাপ্পী, বাগেরহাট জেলা প্রতিনিধি: বাগেহাটে সামাজিক যোগাযোগ মাধ্যমে উগ্রবাদ ও সন্ত্রাসবাদী ভিডিও বার্তা প্রচার করায় ইসলামীক আর্মি ফোর্স (আই এ এফ) এর এক সদস্যকে আটক করা হয়েছে। আটককৃত আই এ এফ সদস্য মোড়েলগঞ্জ উপজেলার উত্তর সরালিয়া গ্রামের মনিরুজ্জামান মনিরের ছেলে মোহাম্মদ আলী খান (২৩)।

পুলিশের দাবী সে নিজেকে ইসলামীক আর্মি ফোর্স ( আই এ এফ) এর সদস্য হিসাবে দাবী করছেন। বুধবার বিকালে বাগেরহাটের পুলিশ সুপার পংকজ চন্দ্র রায় নিজ কার্য্যালয়ে এক প্রেস বিরিফিং এ কথা জানিয়েছেন।

পুলিশ সুপার জানান, মোহাম্মদ আলী খান সামাজিক যোগাযোগ মাধ্যমে উগ্রবাদ ও সন্ত্রাস বাদী কর্মকান্ডের বিষয়ে ভিডিও বার্তা প্রচার করে। জনগনের কাছে বিকাশ নম্বর ও ব্যাক্তিগত ব্যাংক হিসাব নাম্বার দিয়ে সেখানে চাঁদা দেওয়ার আহবান করে। এছাড়া বাংলাদেশ সরকার ও বিভিন্ন বাহিনীকে সন্ত্রাসী হামলার হুমকি প্রদানসহ বাংলাদেশের শান্তি শৃংখলা ,সংহতি জননিরাপত্তা বিপন্ন করার চেষ্টা করে । বিষয়টি পুলিশের নজরে এলে মঙ্গলবার ভোর ৫ টা দশ মিনিটে মোহাম্মদ আলী খান কে তার নিজ বাড়ী থেকে মোড়েলগঞ্জ থানা পুলিশ গ্রেপ্তার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ইসলামীক আর্মি ফোস সদস্য বলে শিকার করেছে বলে পুলিশ দাবী করেছে ।