বাগেরহাটে শেখ হেলাল উদ্দীনের উদ্যোগে চালু হলো ‘ডক্টরস সেফটি চেম্বার’

 মাহফুজুর রয়হমান বাপ্পী, বাগেরহাট প্রতিনিধি: করোনা পরিস্থিতিতে চিকিৎসক ও স্বাস্থ্য কর্মীদের সুরক্ষার বিষয় নিশ্চিত করতে বাগেরহাটের চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ‘ডক্টরস সেপটি চেম্বার’ চালু করা হয়েছে। বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীনের উদ্যোগ ও ব্যক্তিগত অর্থায়নে এ সেফটি চেম্বার করা হয়। দুপুরে আনুষ্ঠানিক ভাবে এ ‘ ডক্টরস সেফটি চেম্বার’ এর উদ্বোধন করেন, চিতলমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান অশোক কুমার বড়াল ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ মারুফুল আলম।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাবুল হোসেন খান, সাধারণ সম্পাদক পীযূষ কান্তি রায়, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মামুন হাসান, উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ মাহাতাবুজ্জামান, মহিলা ভাইস চেয়ারম্যান সাবেরা বেগম স্বপ্না, সদর ইউপি চেয়ারম্যান শেখ নিজাম উদ্দীন প্রমুখ ।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মামুন হাসান বলেন, করোনা যুদ্ধে প্রথম সারির যোদ্ধা হিসেবে ডাক্তার ও স্বাস্থ্য কর্মীরা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন। তাই ডাক্তার ও স্বাস্থ্য কর্মীদের সুরক্ষা নিশ্চিত করণের জন্য শেখ হেলাল উদ্দীন এমপি মহোদয়ের গৃহিত উদ্যোগটি অত্যন্ত সময় উপযোগি ও প্রশংসনীয়। এর ফলে ডাক্তাররা তাদের পেশাগত দায়িত্ব পালনে আরো বেশি আন্তরিক হবে। বাগেরহাট