বাগেরহাটে শেখ তন্ময়ের উদ্যোগে চালু করা হয়েছে ডক্টরস সেফটি চেম্বার

মাহফুজুর রহমান বাপ্পী, বাগেরহাট প্রতিনিধি: করোনা ভাইরাস মোকাবেলায় চিকিৎসক ও স্বাস্থ্য কর্মীদের সুরক্ষার বিষয় নিশ্চিত করতে বাগেরহাট সদর হাসপাতালে চালু করা হয়েছে ডক্টরস সেপটি চেম্বার। বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ তন্ময়ের ব্যক্তিগত উদ্যোগ ও অর্থায়নে এ সেফটি চেম্বার করা হয়েছে।
২৮ এপ্রিল মঙ্গলবার দুপুরে বাগেরহাটের জেলা প্রশাসক কে এম মামুনুর রশীদ সদর হাসপাতাল ভবনে ‘ডক্টরস সেপটি চেম্বারের’ উদ্বোধন করেন। পর্যায়ক্রমে জেলার সকল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এই সেপটি চেম্বার চালু করা হবে বলে জানিয়েছেন বাগেরহাট সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান সরদার নাসির উদ্দিন।
এসময় বাগেরহাটের পুলিশ সুপার পঙ্কজ চন্দ্র রায়, সিভিল সার্জন ডা. কে এম হুমায়ুন কবির, বাগেরহাট পৌরসভার মেয়র খান হাবিবুর রহমান, বাগেরহাট সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান সরদার নাসির উদ্দিন, ডেপুটি সিভিল সার্জণ ডা. পুলক দেবনাথ, আবাসিক মেডিকেল অফিসার ডা. বেলফার হোসেন, আওয়ামী লীগ নেতা ফিরোজুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান রিজিয়া পারভীনসহ চিকিৎসা বিভাগের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন। বক্তারা, করোনা পরিস্থিতিতে মানুষের স্বাস্থ্য সেবা নিশ্চিতে সংসদ সদস্য শেখ তন্ময়ের বিভিন্ন উদ্যোগের প্রশংসা করেন।