বাগেরহাটে বাবার উপর অভিমান করে ছেলের আত্মহত্যা

মাহফুজুর রহমান বাপ্পী, বাগেরহাট জেলা প্রতিনিধি: বাগেরহাটের শরণখোলায় বাবার বকাঝকায় অভিমান করে রাজিব (১৬) নামের এক কিশোর আত্মহত্যা করেছে। বুধবার রাতে উপজেলার সাউথখালী ইউনিয়নের খুড়িয়াখালী গ্রামে এ আত্মহত্যার ঘটনা ঘটে।

নিহত রাজিব খুড়িয়াখালী গ্রামের মোঃ বেল্লাল পহলানের ছেলে। স্থানীয়রা জানান, বাবা ও ছেলে মিলে একটি মোটর সাইকেলে যাত্রী পরিবহণ করতো। ওইদিন সন্ধ্যায় ছেলে রাজিব ওরফে হৃদয় পহলানের যাত্রী নিয়ে যাওয়ার কথা থাকলেও সে না গিয়ে বন্ধুদের সঙ্গে আড্ডায় মেতে ছিলো।

এসময় বাবা বেল্লাল পহলান রাগ করে বন্ধুদের সামনেই ছেলেকে বকাঝকা করে। ওই ক্ষোভে বাবার উপর অভিমান করে রাতে বাড়িতে গিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে রাজিব। শরণখোলা থানা পুলিশ বৃহস্পতিবার দুপুরে ওই বাড়ি থেকে রাজিবের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছে পুলিশ। শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসকে আব্দুল্লাহ আল সাইদ জানান, লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ছেলেটি কি কারণে আত্মহত্যা করেছে তা জানা যায়নি। স্থানীয়দের অভিযোগের বিষয়টি খোঁজ নিয়ে দেখা হবে।