বাগেরহাটে বাঁধনের উদ্যোগে জনসেবা দিবস পালিত

মাহফুজুর রহমান বাপ্পী, বাগেরহাট জেলা প্রতিনিধি: বাগেরহাটে বাঁধন মানব উন্নয়ন সংস্থার উদ্যোগে জনসেবা দিবস ২০২০ পালিত হয়েছে। এ উপলক্ষ্যে বৃহস্পতিবার সকালে বাগেরহাট প্রেসক্লাবের হল রুমে আলোচনা সভা ও জনসেবা বিষয়ে সংবাদ প্রকাশের জন্য ৪ জন সাংবাদিককে বিশেষ সম্মাননা প্রদান ও পুরুস্কৃত করা হয়।

বাগেরহাট প্রেসক্লাবের সভাপতি এ্যাড. মোজাফ্ফর হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ মুছাব্বেরুল ইসলাম। আলোচনা সবায় তিনি বাঁধনের যুব গ্রুপের সদস্যদের বাদী এবং চাহিদার প্রেক্ষিতে, উপজেলার বিভিন্ন ইউনিয়ন পর্যায়ে ফ্রি ওয়াই- ফাই জোন এবং উপজেলা পর্যায়ে সার্বক্ষনিক সেবার জন্য একটি হট লাইন চালুর ঘোষনা দেন।

বাঁধনের ইয়ূথ গ্রুপের সদস্য আবু সাঈদ এর সঞ্চালনা ও বাগেরহাট ফাউন্ডেশন এর সাধারন সম্পাদক আহাদ উদ্দিন হায়দার পরিচালনায় সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান রিজিয়া পারভীন, সদর উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ প্রদীপ কুমার বকসি, সদর উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ আজগার আলী, বাগেরহাট প্রেসক্লাবের সাধারন সম্পাদক তালুকদার আব্দুল বাকী, ষাটগম্বুজ ইউপি চেয়ারম্যান শেখ আক্তারুজ্জামান বাচ্চু,

কাড়াপাড়া ইউপি চেয়ারম্যান শেখ বশিরুল ইসলাম। এছাড়ও অনুষ্ঠানে বাঁধনের ইয়ূথ গ্রুপের সদস্যরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে জনসেবা বিষয়ে সংবাদ প্রকাশ করার জন্য চ্যানেল ২৪ এর জেলা প্রতিনিধি আরিফুল ইসলাম, যমুনা টেলিভিশনের জেলা প্রতিনিধি মোঃ ইয়ামিন আলী, বাংলা নিউজ২৪ এর জেলা প্রতিনিধি এসএস শোহান ও দৈনিক মানবকণ্ঠের জেলা প্রতিনিধি আব্দুল্লাহ আল ইমরানকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়।