বাগেরহাটে পৌরসভায় ছিটানো হল জীবানুনাশক স্প্রে

মাহফুজুর রহমান বাপ্পী,বাগেরহাট জেলা প্রতিনিধি: বাগেরহাটে মশক নিধন ও ডেঙ্গু মশার বিস্তার রোধে পৌরসভার বিভিন্ন রাস্তা ও ড্রেনে ছিটানো হল জীবানুনাশক পানি ও স্প্রে। সোমবার (১৫ জুন) সকালে বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময় এর আহ্বানে বাগেরহাট পৌর মেয়র খান হাবিবুর রহমান এই পানি ছিটানো কার্যক্রমের উদ্বোধন করেন।

বাগেরহাট পৌরসভা ও আশপাশের সড়ক ও ড্রেনে এ জীবাণুনাশক স্প্রে ও পানি ছিটানোর উদ্বোধন অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যাপক মোঃ মোজাফফর হোসেন, প্যনেল মেয়র শাহ নেওয়াজ মোল্লা দোলন, তানিয়া খাতুন,মহিলা কাউন্সিলর আসমা আজাদ,শরিফা আক্তার স্বপ্নাসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

পৌর মেয়র খান হাবিবুর রহমান বলেন, বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ তন্ময়ের আহবানে পৌরসভার সকল ওয়ার্ডে ডেঙ্গু মশার বিস্তার রোধে রাস্তা ও ড্রেনে জীবাণু নাশক স্প্রে ও পানি ছিটানো হয়েছে। প্রতি ওয়ার্ডে সপ্তাহে একবার করে এ কার্যক্রম চলমান থাকবে বলে তিনি জানান। তিনি বলেন আমরা চাই পৌরসভা সম্পূর্ন রুপে ডেঙ্গ মুক্ত করতে। পৌরসভার সকল ওয়ার্ডের মানুষকে ডেঙ্গু সম্পর্কে আরো বেশি সচেতন হওয়ার আহবান জানান তিনি।