বাগেরহাটে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় নিহত ১

মাহফুজুর রহমান বাপ্পী, বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটের শরণখোলায় জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় শাহআলম খন্দকার (৬৫) নামে এক ব্যাক্তি নিহত হয়েছে। শুক্রবার সকালে এক সংঘর্ষে আলম গুরুতর আহত হওয়ার পর রোববার বিকালে তার মৃত্যু ঘটে। ঘটনাটি ঘটেছে উপজেলার উত্তর তাফালবাড়ি গ্রামে।
নিহত শাহআলমের ভাই আলমগীর খন্দকার জানায়, উপজেলার উত্তর তাফালবাড়ি গ্রামের মৌরাশী বাজার এলাকায় মৃত মুক্তার হোসেন খন্দকারের ছেলে শাহ আলমের সাথে প্রতিবেশী আঃ মজিদ খন্দকারের ছেলে দুলাল খন্দকার (৪৫) ও শাহজাহান খন্দকার (৪০) এর জমি সংক্রান্ত বিরোধ নিয়ে কথার কাটাকাটি হয়। একপর্যায় দুলাল, শাহাজাহান, লতিফ খন্দকারসহ অন্যান্যরা লাঠি সোটা নিয়ে শাহ আলমের উপর আক্রমন ও লাঠিপেটা করে। এতে শাহআলম গুরুতর আহত হয়।
পরে প্রতিবেশীরা তাকে উদ্ধার করে আশংকাজনক অবস্থায় শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। তার অবস্থার অবনতি হলে তাৎক্ষনিকভাবে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে চিকিৎসা শেষে রোববার সকালে হাসপাতাল কর্তৃপক্ষ তাকে ছাড়পত্র দিলে খুলনা থেকে বাড়ি ফেরার পথে শাহআলম অসুস্থ্য হয়ে পড়েন। বিকাল ৫ টার দিকে শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার পর কর্তব্যরত চিকিৎসক শাহআলমকে মৃত ঘোষণা করেন। শরণখোলা থানা অফিসার ইনচার্জ জানান, ঘটনাটি তিনি জেনেছেন এবং লাশ উদ্ধার করতে পুলিশ পাঠানো হয়েছে।