বাগেরহাটে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার

মাহফুজুর রহমান বাপ্পী, বাগেরহাট জেলা প্রতিনিধি: বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার পানগুছি নদী থেকে অজ্ঞাত এক যুবকের (৩০) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১১ জুন) বেলা ১১টায় মোরেলগঞ্জ থানা পুলিশ পানগুছি নদীর গাবতলা এলাকা থেকে মরদেহটি উদ্ধার করে। মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজিজুল ইসলাম বলেন, মরদেহটি ২৫/৩০ বছর বয়সি কোন বাগেরহাটে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার মাহফুজুর রহমান বাপ্পী,বাগেরহাট জেলা প্রতিনিধি বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার পানগুছি নদী থেকে অজ্ঞাত এক যুবকের (৩০) মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১১ জুন) বেলা ১১টায় মোরেলগঞ্জ থানা পুলিশ পানগুছি নদীর গাবতলা এলাকা থেকে মরদেহটি উদ্ধার করে। মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজিজুল ইসলাম বলেন, মরদেহটি ২৫/৩০ বছর বয়সি কোন যুবকের। তার নাম পরিচয় জানা যায়নি। চেহারা বিকৃত হয়ে গেছে। পরনে কাছা দেওয়া লুঙ্গি আছে। এদিন সকালে জোয়ারের পানিতে ভেসে মৃতদেহটি গাবতলা এলাকায় নদীর তীরে আটকা পরে।

এসময় স্থানীয়রা দেখে পুলিশে খবর দেয়। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা রেকর্ড করেছে পুলিশ। তার নাম পরিচয় জানা যায়নি। চেহারা বিকৃত হয়ে গেছে। পরনে কাছা দেওয়া লুঙ্গি আছে। এদিন সকালে জোয়ারের পানিতে ভেসে মৃতদেহটি গাবতলা এলাকায় নদীর তীরে আটকা পরে। এসময় স্থানীয়রা দেখে পুলিশে খবর দেয়। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা রেকর্ড করেছে পুলিশ।