বাগেরহাটের ফকিরহাট উপজেলা নিবার্হী কর্মকর্তার করোনা আক্রান্ত

মাহফুজুর রহমান বাপ্পী, বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটের ফকিরহাট উপজেলা নিবার্হী কর্মকর্তা (ইউএনও) মো. তানভির রহমানসহ ২ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। শুধু ফকিরহাট উপজেলাতেই করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৬৭ জনে।

এর মধ্যে করোনা আক্রান্ত হয়ে মারা গেছে ১০ জন। সুস্থ্য হয়েছেন ১৩১ জন। এই নিয়ে বাগেরহাট জেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৭২৩ জনে। জেলায় আক্রান্তদের মধ্যে ১৮ জনের মৃত্যু হয়েছে। সুস্থ্য হয়েছেন ৫৫০ জন। অন্যরা চিকিৎসাধীন রয়েছেন।

জেলা স্বাস্থ্য বিভাগ এতথ্য নিশ্চিত করেছে। বাগেরহাটের সিভিল সার্জন ডা. কেএম হুমায়ুন কবির জানান, বাগেরহাট জেলায় গত ২৪ ঘন্টায় ফকিরহাট উপজেলা নিবার্হী কর্মকতার্ (ইউএনও) মো. তানভির রহমানসহ নতুন করে ২ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে।

এই নিয়ে বাগেরহাট জেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৭২৩ জনে। করোনা আক্রান্তদের মধ্যে ফকিরহাট উপজেলায় ১০ জন, বাগেরহাট সদরে ২ জন, মোরেলগঞ্জে ২ জন, মোংলা উপজেলায় ২ জন, শরণখোলায় ১ জন ও কচুয়ায় ১ জনের মৃত্য হয়েছে।

সুস্থ্য হয়েছেন ৫৫০ জন। অন্যরা চিকিৎসাধীন রয়েছেন। নতুন করোনা আক্রান্তদের বাড়ীতে ও প্রাতিষ্ঠানিক আইসোলেশনে রেখে চিকিৎসা দেয়া হয়েছে। এসব করোনা আক্রান্তদের পরিবারের সদস্য ও সংস্র্পশে আসা লোকজনকে চিহ্নিত করে তাদের নমুনা সংগ্রহ করা হচ্ছে।